adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সোহানুর রহমান সোহান এবার মেকআপম্যানের ভূমিকায়

shohanur-rahman1430475769বিনোদন প্রতিবেদক :  গুণী নির্মাতা সোহানুর রহমান সোহানের হাত ধরে ঢাকাই চলচ্চিত্রে প্রবশে করেছেন অনেক তারকা। পরবর্তীতে যাদের জনপ্রিয়তা হয়েছে আকাশ চুম্বি। জনপ্রিয় নায়ক সালমান শাহ, মৌসুমী, পপি, শাকিব খান তার মাধ্যমেই চলচ্চিত্রে এসেছেন। এদের তারকা হিসেবে খ্যাতির পেছনে সোহানুর রহমান সোহানের ভূমিকাই সবচেয়ে বেশি। নিজেই তাদের অভিনয়, ফাইট, নাচ শিখিয়েছেন এ পরিচালক।

সম্প্রতি সোহানুর রহমান সোহানের নতুন আবিস্কার মারিয়া চৌধুরী। মারিয়াও একদিন দেশ সেরা তারকা হবেন এমটাই প্রত্যাশা এই গুণী নির্মাতার। দেশ সেরা হিসেবে মারিয়াকে তৈরি করতেই নিজ হাতে মেকআপও ঠিক করে দিচ্ছেন তিনি।

সম্প্রতি অবলা নারী-ওয়াও বেবি ওয়াও সিনেমার শুটিংয়ে সোহানুর রহমান সোহান নিজ হাতে সিনেমাটির নায়িকা মারিয়ার মেকআপ ঠিক করে দিয়েছেন।

এ প্রসঙ্গে সোহানুর রহমান সোহান বলেন, ‘আমি যতজনকে অভিনয় করার সুযোগ দিয়েছি তাদের সবাই এখন জনপ্রিয় তারকা। আমি যখন বুঝতে পারি একটা ছেলে ও মেয়ের মধ্যে নায়ক বা নায়িকা হওয়ার গুণ আছে তাদেরকেই আমি কাজ করার সুযোগ দেই। অভিনয়ের সব খুটিনাটি বিষয়গুলোর দিকে আমি নজর দেই। একটি সিনেমায় অভিনয়, নাচ, ফাইট সব ঠিক আছে শুধু মেকআপ ঠিক নেই তখন দর্শকদের চোখেও ভালো লাগবে না।’

তিনি আরো বলেন, অবলা নারী-ওয়াও বেবি ওয়াও সিনেমায় মারিয়াকে নিয়েছি। আমি আশা করছি একদিন মারিয়াও দেশ সেরা নায়িকা হবে।
মাল্টিমিডিয়া প্রোডাকশন কোম্পানি প্রযোজিত অবলা নারী-ওয়াও বেবি ওয়াও সিনেমার প্রথম লটের শুটিং শেষ হয়েছে। এ সিনেমায় মারিয়া ছাড়াও আরো অভিনয় করছেন শ্রাবন খান, তানিয়া, তুর্কি, মিশা সওদাগর, ডিজে সোহেল, ডন, ড্যানীরাজ, ওমরসানীসহ আরো অনেকে।
তবে নির্মাতাদের মেকআপম্যানের দ্বায়িত্ব পালনের বিষয়টি নতুন কিছু নয়। সম্প্রতি ভয়ংকর সুন্দর সিনেমার শুটিং স্পটে অভিনেত্রী ভাবনাকে মেকআপ করিয়ে দিতে দেখা গেছে নির্মাতা অনিমেষ আইচকে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া