adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

জানা গেল অপুর ফতুল্লা থানা ও ডিবি কার্যালয়ে যাওয়ার কারণ

বিনােদন ডেস্ক: যুক্তরাষ্ট্র ও কলকাতা ভ্রমণ শেষে অপু বিশ্বাস এখন দেশে অবস্থান করছেন ও বিভিন্ন অনুষ্ঠানে অংশ নিচ্ছেন। এর মাঝেই হঠাৎ করে তিনি নারায়ণগঞ্জের ফতুল্লা থানায় যান। বিষয়টি নিশ্চিত করেন আরটিভির নারায়াণগঞ্জ প্রতিনিধি।

শনিবার (৫ আগস্ট) রাত ৮টা ৩০ মিনিটের দিকে গোপনে থানায় যান অপু। সেখানে প্রায় ৩০ মিনিট অতিবাহিত করে ৯টার দিকে বেরিয়ে যান। জনপ্রিয় এই চিত্রনায়িকার থানায় যাওয়া নিয়ে তৈরি হয় রহস্য।

ফতুল্লা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নূরে আজম মিয়া গণমাধ্যমকে জানান, সৌজন্য সাক্ষাৎ করার জন্য অপু বিশ্বাস এসেছিলেন। আমাকে অবগত না করেই তিনি থানায় আসেন। প্রায় ত্রিশ মিনিটের মতো সময় অতিবাহিত করেছেন। ঢাকায় চাকরি করাকালে তার সঙ্গে পরিচয় হয়। এ ছাড়া তাদের সম্পর্কটা অনেকটা ভাইবোনের মতো। তবে এ বিষয়ে অপু বিশ্বাস এখনও কিছু বলেননি।

এদিকে রোববার (৬ আগস্ট) ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কার্যালয়ে যান তিনি। সেখানে যাওয়ার কিছুক্ষণ পরই হারুন অর রশীদের সঙ্গে দুপুরের খাবার খেতে বসেন অপু বিশ্বাস। এ সময় অপুর পাতে খাবার তুলে দিতে দেখা যায় হারুনকে। খাবার টেবিলে তাদের সঙ্গে আরও কয়েকজন ছিলেন। হঠাৎ নায়িকার ডিবি কার্যালয়ে আসার ব্যাপারটিও বেশ রহস্যজনক হয়ে ওঠে সবার কাছে। এরমধ্যেই নায়িকার সেখানে যাওয়ার কারণ জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

তিনি সাংবাদিকদের জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে নেতিবাচক, মিথ্যা ও বিভ্রান্তিমূলক তথ্য প্রচারের অভিযোগ নিয়ে ডিবি কার্যালয়ে এসেছেন অপু বিশ্বাস।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই মিডিয়াপাড়া ও সামাজিক যোগাযোগমাধ্যমে গুঞ্জন চলছে দাম্পত্য বিচ্ছেদ ভুলে আবারও এক হচ্ছেন ঢাকাই সিনেমার তারকা জুটি শাকিব খান ও অপু বিশ্বাস। সম্প্রতি ছেলে জয়কে নিয়ে যুক্তরাষ্ট্রে একসঙ্গে দেখাও গেছে তাদের। শাকিব খানের সংসারে ফেরার ব্যাপারে অপু বিশ্বাস সংবাদ মাধ্যমকে জানান, তাদের মধ্যে দূরত্ব ছিল, কিন্তু কোনো বিরোধ ছিল না।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া