adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মগবাজারে বাসচাপায় মারা গেলো দুই ভাই

index_60698নিজস্ব প্রতিবেদক : রাজধানীর রমনা মডেল থানার মগবাজার চৌরাস্তায় প্রভাতী-বনশ্রী পরিবহনের একটি যাত্রীবাহী বাসের চাপায় ফ্লাইওভার নির্মাণ শ্রমিক দুই ভাই নিহত হয়েছে। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো একজন।
শনিবার সকাল পৌনে ১০ টার দিকে এ ঘটনা ঘটে। নিহতরা হলেন- আসাদুল আসলাম (১৮) ও মো. সাজেদুল ইসলাম (১৬)। গুরুতর আহত হয়েছেন আরেক শ্রমিক মঞ্জুর হোসেন (৩৫)।
প্রত্যক্ষদর্শী আবদুস সালাম জানান, শনিবার সকাল পৌনে ১০ টায় মগবাজার চৌরাস্তায় প্রভাতী-বনশ্রী পরিবহনের একটি বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে ফ্লাইওভারের কাজ করতে থাকা নির্মাণ শ্রমিকদের চাপা দেয়। এতে তিনজন গুরুতর আহত হয়। আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে  চিকিতসক এদের মধ্যে দুই ভাইকে মৃত ঘোষণা করেন।
নিহত মো. আসাদুল ইসলাম ও মো. সাজেদুল ইসলাম বগুড়া জেলার ধনু থানার বড়চাপড়া গ্রামের রাতা মন্ডলের ছেলে।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, প্রভাতী-বনশ্রী পরিবহনের গাড়িটি গুলিস্তান থেকে মহাখালী যাচ্ছিল। গাড়িসহ চালককে আটক করা হয়েছে বলে জানান তিনি।
ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সেন্টু চন্দ্র দাস জানান, নিহতদের লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া