adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

টি-টোয়েন্টি এশিয়া কাপের ফাইনালে খেলবে বাংলাদেশ, স্বপ্ন সুজনের

নিজস্ব প্রতিবেদক : দারুণ এক স্বপ্নের কথা সাংবাদিকদের জানালেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। বাংলাদেশ নাকি টি-টোয়েন্টি এশিয়া কাপের ফাইনালে খেলবে। এই ছোট্ট ফরম্যাটে বাংলাদেশের সাম্প্রতিক পারফরমেন্স ভালো না হলেও ভালো খেলার প্রত্যয় নিয়ে এশিয়া কাপে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল।
তবে এটা সত্যি. টি-টোয়েন্টিতে বাংলাদেশের যা অবস্থা, তাতে ভালো কিছুর আশা করাই কঠিন। এবার এশিয়া কাপে তো গ্রুপ পর্ব পার হওয়া নিয়েই আছে বড় সংশয়। তবে সেই বাস্তবতা জানা ও মানার পরও টিম ডিরেক্টর খালেদ মাহমুদের স্বপ্নের সীমানায় আছে ফাইনাল।
সংযুক্ত আরব আমিরাতে আগামী ২৭ অগাস্ট শুরু হবে এবারের এশিয়া কাপ। গত এশিয়া কাপে আমিরাতেই ফাইনাল খেলে শেষ ওভারে ভারতের কাছে হেরেছিল বাংলাদেশ। তবে সেই আসরটি ছিল ওয়ানডে সংস্করণে।
২০১৬ এশিয়া কাপে টি-টোয়েন্টি সংস্করণেই অবশ্য ফাইনালে খেলেছিল বাংলাদেশ। সেবারও হারতে হয় ভারতের কাছে। সব মিলিয়ে সবশেষ চার এশিয়া কাপের তিনটিতেই ফাইনাল খেলেছে বাংলাদেশ। তবে এবারের বাস্তবতায় ফাইনালের আগেই আছে অনেক বড় চ্যালেঞ্জ।
গ্রুপ পর্বে বাংলাদেশের সঙ্গী আফগানিস্তান ও শ্রীলঙ্কা। টি-টোয়েন্টিতে বাংলাদেশের যে হাল, তাতে এই দুই দলকে হারিয়ে পরের ধাপে যাবে দল, এই বিশ্বাস খুব বেশি লোকের থাকার কথা নয়। খালেদ মাহমুদ যদিও আছেন বিশ্বাসীদের দলে। মিরপুরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে টিম ডিরেক্টর বললেন, ফাইনালকে লক্ষ্য করেই পরিকল্পনা সাজাচ্ছেন তারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া