adv
২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মনোনয়নপত্র জমা দিলেন আনিসুল হক ও কবরী

untit_59957_0 (1)নিজস্ব প্রতিবেদক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নিতে মেয়র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন আনিসুল হক ও সারাহ বেগম কবরী। রোববার বিকালে আনিসুল হক ও কবরী নিজে পৃথক পৃথকভাবে এসে মনোনয়নপত্র জমা দেন।
শনিবার নির্বাচনী আচরণবিধি ভেঙে আওয়ামী লীগের সাথে সভা করেছেন, সাংবাদিকদের এ প্রশ্নের জবাবে আনিসুল হক বলেন, আমি আচরণবিধি লঙ্ঘন করি নাই। নির্বাচনী বিষয়ে আওয়ামী লীগের সাথে কোনো সভা হয়নি। আমি সাধারণ সভা করেছি।
মনোনয়নপত্র জমা দিতে তার সাথে অনেক লোকজন থাকলেও তিনি তা অস্বীকার করে বলেন, আমার সাথে নিয়ম অনুযায়ী পাঁচজনই এসেছে। দলীয় সমর্থন না পেলেও মেয়র পদে কেনো দাঁড়াচ্ছেন? এ প্রশ্নের জবাবে সারাহ বেগম কবরী বলেন, এটাতো স্থানীয় সরকারের নির্বাচন। দলীয় সমর্থনের তেমন প্রয়োজন হয় না। আমি দীর্ঘদিন সাংস্কৃতিক জগতে কাজ করেছি। দেশের ১৬ কোটি মানুষ আমাকে চিনে। নির্বাচনে আমি জয়ী হলে রাজধানীর মেয়েরা অনেক এগিয়ে যাবে। যেহেতু প্রধানমন্ত্রী মেয়ে তিনি বিষয়টি বুঝবেন। আমি নির্বাচিত হলে মেয়েরা আরো উন্নত করবে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রার্থীতা প্রত্যাহারের কথা বললে কি করবেন? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রধানমন্ত্রী বললে বিষয়টি আমি ভেবে দেখবো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া