adv
১৭ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৪ঠা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

উপাধ্যক্ষকে পেটালো সন্ত্রাসীরা

205650injured_795812951ডেস্ক রিপোর্ট :  জামালপুরের দেওয়ানগঞ্জ একেএম মেমোরিয়াল কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক হারুন অর রশীদকে পিটিয়ে গুরুত্বর আহত করেছে সন্ত্রাসীরা। দেওয়ানগঞ্জ বেলতলী বাজারের সিএনজি স্টেশনে বৃহস্পতিবার সকালে ক এ ঘটনা ঘটে।

দেওয়ানগঞ্জ একেএম মেমোরিয়াল কলেজের আহত উপাধ্যক্ষ হারুন অর রশীদ জানান, বৃহস্পতিবার সকালে তিনি সিএনজি চালিত অটোরিকশায় জামালপুর থেকে দেওয়ানগঞ্জে যাবার সময় মোবাইলে দেড় লাখ টাকা চাঁদা দাবি করে সন্ত্রাসীরা। দেওয়ানগঞ্জ বেলতলী বাজারে সিএনজি স্টেশনে নামার পর দেওয়ানগঞ্জের চিহ্নিত সন্ত্রাসী মমিনুর রহমান স্বপনসহ ৬/৭ জনের সন্ত্রাসী দল তার উপর হামলা চালায়। ওই সময় হামলাকারী সন্ত্রাসীরা লাঠি দিয়ে বেধরক পিটিয়ে ওই শিক্ষককে গুরুতর আহত করে। এছাড়াও এব্যাপারে কোন মামলা করলে তাকে হত্যা করা হবে বলে হুমকী দিয়ে ওই সন্ত্রাসীরা ঘটনাস্থল ত্যাগ করে। মমিনুর রহমান স্বপন দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর গ্রামের দেলোয়ার হোসেনের পুত্র। পরে স্থানীয় লোকজন আহত উপাধ্যক্ষ হারুনকে উদ্ধার করে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

দেওয়ানগঞ্জ একেএম মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ মোঃ সুরুজ্জামান জানান, কলেজের উপাধ্যক্ষ হারুন অর রশীদ এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে কলেজের শিক্ষক পরিষদ ও শিক্ষার্থীরা কলেজ চত্বরে বিক্ষোভ মিছিল এবং প্রতিবাদ সমাবেশ করেছে। সমাবেশ থেকে ২৪ ঘন্টার মধ্যে হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়েছে। এছাড়াও হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে একটি স্মারকলিপি প্রদান করা হয়েছে।

দেওয়ানগঞ্জ থানার ওসি আসলাম হোসেন জানান, কলেজের উপাধ্যক্ষ হারুন অর রশীদ এ ঘটনায় একটি লিখিত অভিযোগ দাখিল করেছেন। বিষয়টি তদন্ত পূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া