adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আজ খালেদা আদালতে নাও যেতে পারেন

KhaledaZia1নিজস্ব প্রতিবেদক : আজ বুধবার বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার খালেদা জিয়ার গুলশান কার্যালয়ে তার ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কুলখানী অনুষ্ঠিত হবে। এ উপলক্ষ্যে দিনব্যাপী কোরআনখানি ও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বিএনপি। বিএনপির মিডিয়া সমন্বয়ক সিনিয়র নেতা শায়রুল কবীর এ তথ্য নিশ্চিত করেছেন।
এদিকে কোকের কুলখানি এবং নিরাপত্তাজনিত কারণেই খালেদা জিয়া বুধবার ৪ মার্চ আদালতে নাও যেতে পারেন। খালেদা জিয়ার আইনজীবী আ্যড.খন্দকার মাহবুব হোসেন জানান, আদালতের  মাধ্যমে খালেদা জিয়াকে কার্যালয় থেকে বের করতে চায় সরকার। সরকার চায় খালেদা জিয়া বের হলেই কার্যালয়ে তালাবদ্ধ করে রাখতে। কারণ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় যে আন্দোলন কর্মসূচি চলছে তা ব্যহত করতেই  সরকার খালেদা জিয়াকে  জনবিচ্ছিন্ন করে আন্দোলন থেকে দূরে রাখতে চায়। তবে এতে কাজ হবেনা। সরকারকে নিশ্চিত করতে হবে খালেদা জিয়ার পূর্ণ নিরাপত্তা।
কায়রুল কবীর জানান, দেশব্যাপী  প্রত্যেক জেলা উপজেলায় কোকোর  জন্য দোয়া অনুষ্ঠানের নির্দেশ দেয়া হয়েছে ।  তবে আদালতে যাবেন কি যাবেন না এটা নির্ভর করছে আইনজীবী ও খালেদা জিয়ার ওপর। সে  ব্যাপারে কথা বলা মুশকিল বলেও জানান তিনি।
মিডিয়ার ওই নেতা আরো জানান, বুধবার সকাল থেকেই খালেদা জিয়ার কার্যালয়ে কোরআন খতম চলবে এবং বিকেলে মিলাদ মাহফিলের আয়োজন করা হয়েছে। বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া তার ছেলের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন বলেও জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া