adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রীর মিছিলে বোমা, একজন মৃত্যুপথে – পা উড়ে গেল আরেক শ্রমিকের

Koktel_thereport24.com-(h-sনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন খালেদার কার্যালয় ঘেরাওয়ের জন্য নৌমন্ত্রী শাজাহান খানের নেতৃত্বে বিভিন্ন শ্রমিক সংগঠনের নেতাকর্মীরা গুলশান-২ নম্বরে জড়ো হবার পর মিছিল বের করলে রোববার দুপুরে  পরপর দুটি হাতবোমা বিস্ফোরিত হয়। বোমার আঘাতে একজন শ্রমিক মারাত্মক আহত হয়। তার অবস্থা আশঙ্কাজনক। আহতদের ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে।
মিছিলে বোমা বিস্ফোরণের পরপরই বিক্ষুব্ধ শ্রমিকরা পার্শ্ববর্তী মেট্রোপলিটন শপিং কমপ্লেক্সে হামলা করে। তারা মার্কেট লক্ষ্য করে ইটপাটকেল নিক্ষেপ করে ও পরে ভাঙচুর চালায়। এসময় বেশ কয়েকটি গাড়িও ভাঙুচর করে তারা। দুপুর সোয়া ১২টার দিকে গুলশান-২ নম্বরে মিছিলটি আসা মুহূর্তেই একটি হাতবোমা ছুঁড়ে মারা হয়। এতে একজনের পা উড়ে যায়। তবে তাদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। এতে ক্ষিপ্ত হয়ে শ্রমিকরা বেশ কয়েকটি মোটরসাইকেল ও গাড়ি ভাঙচুর করে।
শ্রমিক-কর্মচারী-পেশাজীবী-মুক্তিযোদ্ধা সমন্বয় পরিষদের উদ্যোগে খালেদা জিয়ার কার্যালয় ঘেরাওয়ের ওই মিছিলে নেতৃত্ব দেন নৌপরিবহন মন্ত্রী শাহজাহান খান। গুলশান থানার ওসি (তদন্ত) ফিরোজ কবির জানান, দুর্বৃত্তরা শ্রমিক লীগের সমাবেশকে ঘিরে গোলচত্বর এলাকায় বিম্ফোরণ ঘটায়। তিসি আরও বলেন জড়িতদের ধরতে অভিযান চলছে।
এর আগে সকালে খালেদার কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল করে ঢাকা উত্তর মহিলা লীগ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া