adv
২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোহলি-আনুশকার বিচ্ছেদ চায় ভারতীয় ক্রিকেট বোর্ড!

image_98013_0বিনোদন ডেস্ক : ক্রিকেটার বিরাট কোহলি ও আনুশকা শর্মার প্রেমকাহিনি বোধ হয় অজানা নয় ক্রিকেটপ্রেমীদের। তাদের ভালোবাসা এখন গণ্ডি পেরিয়ে। সুদূর অস্ট্রেলিয়ায় অবাধ চলাফেরা করতে দেখা গেছে কোহলি-আনুশকা জুটিকে। 
এদিকে, ক্রিকেট বিশ্বকাপ উঁকি দিচ্ছে। আর মাত্র ১৮ দিন পর মাঠে গড়াচ্ছে ক্রিকেট মহাযজ্ঞের এই আসর। এমন অবাধে চলাফেরা স্বপ্নের টুর্নামেন্টে কোহলির খেলায় প্রভাব ফেলতে পারে মনে করেন অনেকে। 
এসব নিয়ে বিসিসিআইয়ের কর্তাদের কান ভারি করছেন তারা! যে কারণে হার্ডলাইনে গেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। আপাতত বিশ্বকাপ চলাকালীন বিরাট কোহলি ও আনুশকা শর্মার সম্পর্কের বিচ্ছেদ চাইছে ভারতীয় বোর্ড? এ বিষয়ে কোহলিকে বার্তা দেওয়া হয়েছে।
শুধু কোহলি নন, সব ক্রিকেটারকে এ বিষয়ে সতর্ক করা হয়েছে। বিশ্বকাপ চলাকালে কারো বান্ধবী কিংবা স্ত্রী সঙ্গে থাকবেন না। বড় আসরগুলোকে এই নিয়ম অনুসরণ করা হয়ে থাকে। এই নিয়মের ব্যত্যয় ঘটবে না অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডে অনুষ্ঠেয় বিশ্বকাপেও।

এ বিষয়ে বিসিসিআইয়ের এক মুখপাত্র জানান, ‘এই নিয়ম শুধু বিরাট বলে নয়, সব ক্রিকেটারকেই মানতে হবে। বিশ্বকাপ চলাকালে প্লেয়ারদের মন যাতে করে অন্যদিকে ধাবিত না হয়, তার জন্য বড় বড় টুর্নামেন্টের সময় এই নিয়ম বেঁধে দেওয়া হয়। এবারও তেমনটাই থাকছে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া