adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রিজার্ভের অর্থ চুরি – গভর্নরকে পর্যবেক্ষণের সিডি দিল বিএনপি

bnp2_108124নিজস্ব প্রতিবেদক : বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে টাকা চুরির ঘটনায় নিজেদের পর্যবেক্ষণের একটি সিডির কপি গভর্নরকে দিয়েছে বিএনপি। একই সঙ্গে পর্যবেক্ষণের বিস্তারিত তুলে ধরে দলের মহাসচিবের একটি চিঠিও কেন্দ্রীয় ব্যাংকের গভর্নরকে দিয়েছে দলটি।

আজ ৪ এপ্রিল সোমবার দুপুর ১২টা ৫ মিনিটে বিএনপির দুই সদস্যের একটি প্রতিনিধি দল বাংলাদেশ ব্যাংকে যায়। এক ঘণ্টার বেশি সময় তারা এ ব্যাপারে গভর্নর ফজলে কবিরের সঙ্গে কথা বলেন। দলের অর্থসম্পাদক আবদুস সালাম এবং সহদপ্তর সম্পাদক আবদুল লতিফ জনি এই প্রতিনিধি দলে ছিলেন।

বাংলাদেশ ব্যাংক থেকে বেরিয়ে আসার পর আবদুল লতিফ জনি ঢাকাটাইমসকে বলেন, “২৯ মার্চ সাংবাদিক সম্মেলনে যে প্রেজেন্টেশন দেয়া হয়েছিল এর একটি কপি আমরা গভর্নরকে পৌঁছে দিয়েছি। সঙ্গে মহাসচিবের একটি চিঠিও দেয়া হয়েছে। গভর্নর এতে খুশি হযেছেন এবং বলেছেন, আমি এটা দেখবো এবং এ থেকে কোনো সহায়তা নেয়ার প্রয়োজন হলে তা নেব।”

প্রসঙ্গত, সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে অর্থ খোয়া যাওয়ার পর দেশজুড়ে যখন তোলপাড় তখন এই ঘটনাকে ‘ডিজিটাল চুরি’ হিসেবে আখ্যায়িত করে সংবাদ সম্মেলন করে বিএনপি। দলটির নেত্রী প্রযুক্তিবিদ শামা ওবায়েদ প্রজেক্টরের সাহায্যে কিভাবে টাকা চুরি হয়েছে তা সাংবাদিকদের সামনে তুলে ধরেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া