adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অস্ট্রেলিয়াকে বাংলাদেশ ও ভারত সফর করতে হবে : ক্লার্ক

CLARCস্পোর্টস ডেস্ক : আগামী ১৮ আগস্ট বাংলাদেশ সফরে আসার কথা রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দলের। কিন্তু এই সফর নিয়ে অস্ট্রেলিয়ার আকাশে যে মেঘ জমাট বেধেছে তা আদৌ পরিস্কার হবে কীনা, তা নিয়ে শঙ্কা রয়েছে। বেতন-ভাতা ইস্যুতে অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (সিএসি) ও ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) মধ্যে যে দ্বন্দ্ব বেশ কিছুদিন ধরে চলে আসছে তার সমাধান না হলে কোনও সফর করবে না অস্ট্রেলিয়ার ক্রিকেটাররা। এমনই ঘোষণা দিয়ে রেখেছেন অজি ক্রিকেটাররা।
তবে এই মুহ’র্তে অস্ট্রেলিয়া দলের সাবেক অধিনায়ক মাইকেল ক্লার্ক মনে করেন, দ্রুত এই সমস্যার সমাধান করে খেলোয়াড়দের সামনের প্রতিটি সিরিজে অংশ নেয়াটাই উত্তম হবে। অস্ট্রেলিয়া দলকে সামনের একটি ম্যাচও মিস করলে চলবে না। তার মতে, ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) যে সালিসি প্রক্রিয়ার মাধ্যমে সমস্যা সমাধানের প্রস্তাব দিয়েছে তার মধ্য দিয়েই খেলোয়াড়দের যাওয়াটা ভালো হবে।
মাইকেল ক্লার্ক বলেছেন, একজন সাবেক খেলোয়াড় হিসেবে আমি বলব, সোমবার বিকালের মধ্যে যদি এই সমস্যার সমাধান না হয় তাহলে তা সালিসি প্রক্রিয়ার মধ্যে দিয়ে যেতে দাও। কারণ, আমাদের প্রয়োজন সমাধান। আমি মনে করি, এটি নিশ্চয়ই সালিসি প্রক্রিয়ার মধ্যে যাচ্ছে। এসিএ’র এ ব্যাপারে বলার না বলার কিছু নেই। খেলোয়াড়রা না বলতে পারে না। কারণ, তাদের খেলতে হবে’।
তিনি আরও বলেন, আমরা যদি অ্যাশেজে ইংল্যান্ডকে হারাতে চাই তাহলে অস্ট্রেলিয়াকে একটি ম্যাচও মিস করলে চলবে না। আমাদের বাংলাদেশ সফরে যেতে হবে। আমাদের ভারত সফরে যেতে হবে। অ্যাশেজে ইংল্যান্ডকে হারাতে হলে আমাদের ভালো ক্রিকেট খেলতে হবে’। -ক্রিকইনফো

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া