adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

অ্যাথলেটিকো মাদ্রিদের সহজ জয়

Sports1440991332স্পোর্টস ডেস্ক : স্প্যানিশ লা লিগায় জয়ের ধারা অব্যাহত রয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদের। রোববার রাতে সেভিয়াকে ৩-০ গোলে হারিয়েছে স্প্যানিশ লিগের অন্যতম সেরা এই দলটি। 
সেভিয়ার মাঠ সানচেস পিহুয়ান স্টেডিয়ামে অ্যাথলেটিকো মাদ্রিদের হয়ে একটি করে গোল করেন কোকে, গাবি ও জ্যাকসন মার্টিনেজ।
অ্যাথলেটিকো মাদ্রিদের এটি টানা দ্বিতীয় জয়। দুই জয়ে ছয় পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে তারা। শীর্ষে রয়েছে ‘এইবার’। তাদের পয়েন্টও ছয়। কিন্তু গোল ব্যবধানে এগিয়ে থাকায় শীর্ষে ‘এইবার’। দুইয়ে রয়েছে সেলটা  ডি ভিগো। তাদের পয়েন্টও ছয়।
রোববার রাতে ম্যাচের শুরু থেকেই প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে অ্যাথলেটিকো মাদ্রিদ। গোল না পেলেও মুহুর্মুহু আক্রমণে সেভিয়ার রণভাগকে ব্যস্ত রাখে মাদ্রিদ। তবে গোলের দেখা পেতে বেশিণ অপো করতে হয়নি তাদের। ৩৫ মিনিটে কোকের গোলে লিড নেয় তারা। আন্তোইনে গ্রিজমানের বাড়ানো পাস থেকে ডান পায়ের শটে সেভিয়ার জালে বল পাঠান কোকে।
১-০ ব্যবধানে লিড নিয়ে বিরতিতে যায় অ্যাথেলেটিকো মাদ্রিদ। 
ম্যাচের ৭৮ মিনিটে দ্বিতীয় গোলের দেখা পায় সফরকারীরা। থিয়াগোর বাড়ানো পাস থেকে ডি বক্সের ২৫ গজ দূর থেকে শট নিয়ে গোল করেন গাবি। এর সাত মিনিট পর স্কোর লাইন ৩-০ করেন মার্টিনেজ। গ্রিজমানের বাড়ানো পাস ল্যভেদ করতে ভুল করেননি মার্টিনেজ। শেষ পর্যন্ত তিন গোলের স্বাদ নিয়ে মাঠ ছাড়ে অ্যাথলেটিকো।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া