adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সরকার পতন আনন্দোলনে বিএনপির মনোভাবে ঘাটতি আছে : নোমান

নিজস্ব প্রতিবেদক : সরকার পতন আন্দোলনের মনোভাবে বিএনপির ঘাটতি আছে বলে মন্তব্য করেছেন দলটির ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান। তিনি বলেন, সরকার পতনে আমাদের নেতাকর্মীদের যে মনোভাব ও ক্ষুদ্ধতা থাকা দরকার তার মধ্যে ঘাটতি রয়েছে। সরকার পতনে সব রাজনৈতিক শক্তিতে ঐক্যবদ্ধ করতে হবে।
মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে বাংলাদেশ ইয়ুথ ফোরাম আয়োজিত ‘চলমান রাজনৈতিক সংকট ও গ্রহণযোগ্য নির্বাচন’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। নোমান বলেন, গ্রহণযোগ্য নির্বাচন জনগণের আন্দোলন। জনগণই লড়াই করে এই সরকারের পতন ঘটাবে। আমাদেরকেও আরও শক্তিশালী হতে হবে। এই সরকারের পরাজয় তারা নিজেরাই নির্ধারণ করে দিচ্ছে। এখন শুধু তাদেরকে আন্দোলন করে পরাজয় নিশ্চিত করতে হবে।
বাংলাদেশ ইয়ুথ ফোরামের উপদেষ্টা ড. শেখ ফরিদুল ইসলামের সভাপতিত্বে এ অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণের বিএনপির আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম বলেন, চলমান রাজনৈতিক সংকটের জন্য দায়ী শেখ হাসিনা। তিনি বিদায় নিলে দেশের সব রাজনৈতিক সংকটের সমাধান হবে।
তিনি বলেন, যারা গণতন্ত্রে বিশ্বাস করে তাদেরকে এক মঞ্চে আসতে হবে। যারা আলাদা থেকে একই সঙ্গে সরকার ও বিএনপির বিরোধিতা করে তারা মূলত সরকারকে টিকিয়ে রাখতে চায়।
এসময়ে আরো বক্তব্য রাখেন, বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেন, নির্বাহী কমিটির সদস্য ও স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, সাবেক এমপি বিলকিস ইসলাম, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন বুলু, কৃষক দলের যুগ্ম সম্পাদক শাহ আব্দুল্লাহ আল-বাকী, জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের সভাপতি আমির হোসেন বাদশাসহ অন্য নেতারা।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া