adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ট্রাম্পের প্রেম প্রস্তাবে সাড়া দেয়নি এমা থমসন

emma-donald1বিনােদন ডেস্ক : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন ব্রিটিশ অভিনেত্রী এমা থমসন। সম্প্রতি সুইডিশ টিভি চ্যানেল এসভিটির ‘স্কাভলান’ শো’র সাক্ষাৎকারে এই কথাটি তুলে ধরেন এমা।

তিনি জানান, ১৯৯৮ সালে লস এঞ্জেলেসে তার ‘প্রাইমারি কার্লাস’ সিনেমার শুটিং চলাকালে হঠাৎ তার  মোবাইল ফোনটি বেজে উঠে। ফোনটি রিসিভ করে কানে তুলতেই ফোনের ওপাশ থেকে একটি পুরুষ কন্ঠ বলে উঠে, ‘হ্যালো, আমি ডোনাল্ড ট্রাম্প বলছি’। তখন প্রেসিডেন্ট ট্রাম্প তাকে তার সঙ্গে ডেট করতে আমন্ত্রণ জানান ও ট্রাম্প টাওয়ারে এমাকে তার সঙ্গে কিছু মুহূর্ত কাটানোর প্রস্তাব দেন।

তার এই প্রস্তাবে ভীষণ মর্মাহত হন এমা। এমার ভাষায়, তখন সবেমাত্র আমার  স্বামী ব্রিটিশ অভিনেতা কেন্নাথ ব্রানাগের সঙ্গে তালাক হয়। ট্রাম্পের প্রস্তাব আমার জন্য ভীষণ বেদনাদায়ক ছিলো। আমি তখন আমার স্বামীর সঙ্গে বিচ্ছেদের বিষাদ কাটিয়ে পুরোপুরিভাবে সেঁড়ে উঠতে পারিনি। সেই সময় ট্রাম্প আমাকে এমন প্রস্তাব দেবে এমন কিছু আমি কল্পনাও করতে পারিনি।

তাও আমি ট্রাম্পের সঙ্গে ফোনে কথা বলেছি ও তার এই প্রস্তাবের জবাবে তাকে ধন্যবাদ জানিয়ে পরে কখনো সাক্ষাত করার প্রস্তাব দেই। সাক্ষাৎকারের এক পর্যায়ে এমা থমসন জানান, এরপর কখনো আমি ট্রাম্পের সঙ্গে সাক্ষাত করিনি।

প্রেসিডেন্ট ট্রাম্প তিনটি বিয়ে করেছেন। প্রথম ও দ্বিতীয় স্ত্রী ইভানা জেলনিকোভা ও মারলা মাপলেসের সঙ্গে ডিভোর্সের পর বর্তমানে তার তৃতীয় স্ত্রী মেলেনিয়া নাউসের সঙ্গে ২০০৫ সালে সংসার শুরু করেন ট্রাম্প। মেলানিয়া বর্তমানে মার্কিন ফার্স্ট লেডির দায়িত্ব পালন করছেন। আরব নিউজ

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া