adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

হাসপাতালে ইসরাইলি হামলা: এ পর্যন্ত মৃত্যু ৫১৪

প্রতিদিন নিজ হাতে শিশুসন্তানের লাশ দাফন করছেন এরকম অসংখ্য ফিলিস্তিনি বাবাআন্তর্জাতিক ডেস্ক : অবরুদ্ধ গাজা উপত্যকায় বর্বর ইসরাইলি বাহিনীর পাশবিক হামলা চলছে। আজকের হামলায় নারী ও শিশুসহ অর্ধশতাধিক ফিলিস্তিনি নিহত হয়েছেন। এ নিয়ে গত ১৪ দিনের ইসরাইলি আগ্রাসনে মোট ৫১৪ জন ফিলিস্তিনি শহীদ হলেন।  
গাজার খান ইউনিস শহরে গতরাতে ভয়াবহ বোমাবর্ষণের শিকার একটি বাড়ির ধ্বংসস্তুপের নীচ থেকে আজ (সোমবার) ২০ ব্যক্তির লাশ উদ্ধার করা হয়। এ ছাড়া, দক্ষিণ গাজার একটি বাড়িতে ইসরাইলি কামানের গোলার আঘাতে নয় মাসের একটি শিশুসহ ১০ জন নিহত হয়েছে বলে গাজার স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে। আজকের ইহুদিবাদী হামলা থেকে গাজার হাসপাতালও রক্ষা পায় নি। দেইর আল-বালাহ শহরের আল-আকসা শহীদ হাসপাতালে কামানের গোলাবর্ষণ করে ইসরাইলি সেনারা। এতে  অন্তত পাঁচ ফিলিস্তিনি শহীদ ও অপর ৭০ জন আহত হন। হাসপাতালটিতে ইসরাইলি পাশবিক হামলায় আহত নারী ও শিশুদের চিকিতসা দেয়া হচ্ছিল।
এ ছাড়া, গাজার শেজাইয়া এলাকায় ইসরাইলি ট্যাংকের গোলার আঘাতে তিনজন শহীদ হয়। এই এলাকায় গতকাল একদিনে কমপক্ষে ১০০ ফিলিস্তিনিকে হত্যা করে ইহুদিবাদী সেনারা। ওদিকে ইসরাইলি সেনাবাহিনী দাবি করেছে, তারা ভূগর্ভস্থ টানেল দিয়ে ইসরাইলে অনুপ্রবেশকারী ১০ হামাস যোদ্ধাকে হত্যা করেছে। হামাসের যোদ্ধারা দু’দিন আগে এরকম টানেল দিয়ে ইসরাইলে ঢুকে বেশ কয়েকজন ইহুদিবাদী সেনাকে হত্যা করেছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া