adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

খালেদার ঘুম নিয়ে সন্দিহান ব্যারিস্টার রফিক

full_918379374_1422208798নিজস্ব প্রতিবেদক: শোকগ্রস্ত খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখার বিষয়ে সন্দেহ প্রকাশ করেছেন ব্যারিস্টার রফিক-উল হক।
রোববার সন্ধ্যায় গণমাধ্যমকে তিনি জানান, “প্রধানমন্ত্রী যখন সেখানে গেলেন তখন তাকে বলা হলো শোকে মুহ্যমান খালেদা জিয়া এখন দেখা করতে পারবেন না। তাকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে। আমি সেখানে ছিলাম। আমার কাছে এটি সত্য মনে হয়নি। বাট এনিওয়ে তাকে এ কথা বলা হয়েছে।”
শনিবার বিএনপি চেয়ারপারসনের ছোট ছেলে আরাফাত রহমান কোকোর মৃত্যুর পর খালেদাকে সান্ত্বনা জানাতে রাতে তার গুলশানের কার্যালয়ে গিয়েছিলেন আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা।
তবে শোকগ্রস্থ খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে জানালে প্রধানমন্ত্রী সেখান থেকে চলে আসেন।
 ব্যারিস্টার রফিক বলেন, “প্রধানমন্ত্রী দেখা করতে গেছেন। এক মা আরেক মা কে সান্ত্বনা দিতে গেছেন। যদি তিনি অসুস্থ হন তাহলেও তো দুজনই মা। কোন ছেলে তো সেখানে যায়নি। এক মা শুয়ে থাকলে আরেক মা তো তার মাথায় হাত বুলাতে পারতেন।”
সংলাপের বিষয়ে এই ঘটনার প্রভাব সম্পর্কে প্রবীণ এই আইনজীবী বলেন, “অবশ্যই প্রভাব পড়বে। আশা করেছিলাম এ সুযোগে সংলাপ হবে। তবে আসলে সেটা হলো না। তবে এখনো আশাবাদী একদিন না একদিন সংলাপ হবেই।”
এরই মধ্যে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মওদুদ আহমেদ ও বিএনপির প্রতিষ্ঠাতা মহাসচিব বদরুদ্দোজা চৌধুরী এ ঘটনার সমালোচনা করেছেন।

 
 
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া