adv
১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেখা হলো না – খালেদার গেট থেকে ফিরে গেলেন প্রধানমন্ত্রী

Hasina-1-1নিজস্ব প্রতিবেদক : ছোট ছেলের মৃতুতে শোকে মুহ্যমান বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে সমবেদনা জানাতে তার গুলশান কার্যালয়ে এসেও ফিরে যেতে হলো আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে।
শনিবার রাত সাড়ে ৮টায় তিনি সেখানে পৌঁছান। কিন্তু শোকে বিহ্বল খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে বলে জানালো হলে তিনি মূল ফটকে ৬ মিনিট অপেক্ষা করে ফিরে যান। ভেতরে ঢোকার জন্য প্রধানমন্ত্রী তার গাড়ি থেকে নামলেও খালেদা জিয়ার কার্যালয়ের ফটক খোলা হয়নি। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে  খালেদার গুলশান কার্যালয়ের আশেপাশে নিরাপত্তা জোরদার করা হয়। এসএসএফ, পুলিশ ও বিজিবি মোতায়েন করা হয়।
তবে রাত সাড়ে ৮টার কিছু আগেই খালেদা জিয়ার বিশেষ সহকারী শিমুল বিশ্বাস সাংবাদিকদের জানান, শোকে অস্থির খালেদা জিয়াকে ইনজেকশন দিয়ে ঘুম পাড়িয়ে রাখা হয়েছে।
উল্লেখ্য, এর আগে দুপুরে মালয়েশিয়ায় মারা গেছেন খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো। সকালে বুকে ব্যথা অনুভব করলে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
সর্বশেষ বিশিষ্ট বিজ্ঞানী ও শেখ হাসিনার স্বামী ড. ওয়াজেদ মিয়ার মৃত্যুতে ২০০৯ সালের ৯ মে সমবেদনা জানাতে ধানমণ্ডির সুধা সদনে গিয়েছিলেন খালেদা জিয়া। সেখানে দুই নেত্রীর মধ্যে কথা হয়। এরপর গত ২৬ অক্টোবর অবশ্য ফোনে তাদের কথা হয়েছিল কিন্তু সেটা মোটেও উষ্ণ ছিল না।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া