adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ক্রিশ্চিয়ানো রোনালদোকে পেতে ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজি লড়াই

স্পোর্টস ডেস্ক : ক্রিশ্চিয়ানোর রোনালদোর সময়টা একদমই ভালো যাচ্ছে না জুভেন্টাসে। যে কারণে চলতি গ্রীষ্মে তিনি ক্লাব ছাড়তে পারেন বলে গুঞ্জন উঠে গেছে। এ ক্ষেত্রে ফরাসি ক্লাব পিএসজি রোনালদোকে দলে ভেড়াতে অনেকটাই এগিয়ে বলে জানাচ্ছে বিভিন্ন সংবাদমাধ্যম।

রোনারদোর এজেন্ট জর্জ মেন্দেস ক’দিন আগে সিআর সেভেনের ম্যানচেস্টার ইউনাইটেডে ফেরার সম্ভাবনার কথা বলেছেন। তবে ইতালিয়ান ক্রীড়া দৈনিক টুটোস্পোর্ট জানাচ্ছে, রোনালদোকে প্রলুব্ধ করতে রেড ডেভিলসদের থেকে পিএসজি অনেকটাই এগিয়ে গেছে।

৩৭ বছর বয়সী রোনালদো জুভেন্টাসে ছন্দে নেই ব্যাপারটা এমন নয়। পাঁচ বারের ব্যালন ডি’অর জয়ী বরং সেই তারুণ্যের মতোই খেলে যাচ্ছেন। চলতি মৌসুমে সব প্রতিযোগিতা মিলে ৩৯ ম্যাচে ৩২ গোল করেছেন। কিন্তু দল যে মোটেও সুবিধা করতে পারছে না।

চ্যাম্পিয়ন্স লিগ জয়ের স্বপ্ন নিয়ে রোনালদোকে দলে ভিড়িয়েছিল জুভরা। টানা নয়বারের সিরি আ চ্যাম্পিয়ন তারা। অথচ তুরিনের ক্লাবটি চলতি মৌসুমে সিরি আর শিরোপার রেস থেকে ছিটকে গেছে এরই মধ্যে। চ্যাম্পিয়ন্স লিগে জায়গা করে নিতে পারবে কি-না এনিয়ে রয়েছে সংশয়।
তাই বলা হচ্ছে ইতালিতে রোনালদোর ভবিষ্যৎ সুতোয় ঝুলছে। আর সেই সুযোগটাই কাজে লাগাতে চাচ্ছে ইউরোপের শীর্ষস্থানীয় অন্য ক্লাবগুলো। যদিও রোনালদোর সঙ্গে জুভেন্তাসের চুক্তি ২০২২ সাল পর্যন্ত।
এটা অনেকেরই ধারণা যে রোনালদো নতুন ক্লাব পছন্দের ক্ষেত্রে সেই ক্লাবটির চ্যাম্পিয়ন্স লিগ জয়ের সম্ভাবনা বিবেচনা করবেন। সেই সঙ্গে মূল আক্রমণ ভাগে মানিয়ে নিতে যথেষ্ট সময় তিনি পাবেন কি-না সেটিও হবে বড় বিষয়। এ ক্ষেত্রেও এগিয়ে থাকছে পিএসজি। – টুটোস্পোট ইতালি/ দেশরূপান্তর

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া