adv
৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

কোলকাতার বি-গ্রেডের অশ্লীল নায়িকা ঢাকায় এসে এ-গ্রেড ! নেপথ্যে কী ?

বিনোদন প্রতিবেদক : একশ্রেনীর দর্শকদের হৃদয়ে কাঁপন ধরিয়ে দেওয়ার জন্য একটি নামই নাকি যথেষ্ট- সেটা পাওলি দাম। তিনি কলকাতায় বসে, মুম্বাইয়ে বসেও নাকি  এ দেশেও আগুন ঝরান। সেটা শুধু ‘হেট স্টোরি’ কিংবা ‘ছত্রাক’ আছে বলেই নয়, তার ‘কালবেলা’, ‘সব চরিত্র কাল্পনিক’, ‘থানা থেকে আসছি’, ‘মনের মানুষ’, ‘এলার চার অধ্যায়’, ‘অংকুর অরোরা মার্ডার কেস’ও সমানভাবেই বিতর্কের জন্ম দেয় ।
বহুল আলোচিত শুধু নয়, বরং  বহুল বিতর্কিত  ‘অশ্লীল নায়িকা’  খ্যাত সেই পাওলি দাম এখন ঢাকায়। সেই নায়িকার ‘শুভাগমনের’  দিন থেকেই আমাদের দেশের শীর্ষ সব মিডিয়ার তীক্ষè নজর ভারতের এই খুল্লামখুল্লা ললনার দিকে। রক্ষণশীল সমাজে অশ্লীলতার মাত্রা ছাড়ানো এই নায়িকা ঢাকায় এসেছেন হাসিবুর রেজা কল্লোলের পরিচালনায় ‘সত্তা’ নামের একটি ছবিতে অভিনয় করার জন্য। শুটিংও চলছে। এখন সবার মনে প্রশ্ন হচ্ছে অশ্লীলতা অথবা পাওলির দাম কী সত্যি অনেক? আর যদি অনেক হয়ে থাকে তাহলে সেটা কেন ?
পাওলির প্রতি মিডিয়া এবং সিনেপাড়ার এত আগ্রহ নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুক, ব্লগেও চলছে নানারকম সমালোচনার ঝড় । অনেকেই প্রশ্ন তুলেছেন বাংলা সিনেমায়  পাওলির আগমন এবং আগমনের ফলে পরবর্তী অশনি সংকেতের আশংকায় ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া