adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আফগানিস্তান বিশ্বকাপ না জেতা পর্যন্ত বিয়ে করবাে না : রশিদ খান

স্পাের্টস ডেস্ক : নিজ দেশের গণ্ডি পেরিয়ে আফগানিস্তানের লেগস্পিনার রশিদ খান এখন বিশ্বতারকা। তার কবজির জাদুতে বশীভূত পুরো ক্রিকেট বিশ্ব। ওয়ানডে, টি-টোয়েন্টি তো বটেই, সবে শুরু করা টেস্ট ফরম্যাটেও আলো ছড়াচ্ছেন ২১ বছর বয়সী রশিদ। যার ফলে বিশ্বে তার ভক্ত-শুভাকাঙ্ক্ষীর সংখ্যাও নেহায়েত কম নয়।

আর ভক্ত বেড়ে গেলে যা হয়, ভক্তদের নানান কৌতূহল ও আবদান মেটানোর অলিখিত একটা দায়িত্বও চলে আসে তারকাদের ওপর। সেই সূত্রেই এবার মাত্র ২১ বছর বয়সে রশিদ খানকে শুনতে হলো বিয়ে বিষয়ক প্রশ্ন। যার আবার চতুর উত্তর দিয়েছেন রশিদ খান।

আফগান রেডিও চ্যানেল রেডিও আজাদীকে দেয়া সাক্ষাৎকারে প্রশ্ন আসে যে, কবে নাগাদ বিয়ে করবেন রশিদ? এর উত্তরেও তিনি রেখেছেন আফগান ক্রিকেট দলকে। জানিয়েছেন, তার প্রিয় দল ক্রিকেট বিশ্বকাপ জেতার পরেই তিনি বসবেন বিয়ের পিঁড়িতে।

স্রেফ এই এক শর্ত রেখে উত্তরে রশিদ খান বলেন, ‘আফগানিস্তান যেদিন বিশ্বকাপ জিতবে, তারপরই আমি বিয়ে করব।’ সবশেষ ২০১৯ সালের ওয়ানডে বিশ্বকাপে ৯ ম্যাচের সবকয়টিতে হেরে নেতিবাচক এক রেকর্ডই গড়েছিল আফগানিস্তান। সেই দলের একজনের এমন এক প্রতিজ্ঞা করাটা অনেকেই দেখছেন অলিক কল্পনা হিসেবে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া