adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অবরোধের প্রথম দিনে নিহত ৫

Nobebqu-ot20131130222600ঢাকা: ১৮ দলীয় জোটের ডাকা ৭২ ঘণ্টার অবরোধের প্রথম দিনে বিভিন্ন সহিংসতা এবং অবরোধ সম্পর্কিত দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছেন।  
রাজধানীর মালিবাগে, চট্টগ্রামের সাতকানিয়ায়, পাবনার ইশ্বরদীতে, ঝিনাইদহের কোটচাঁদপুর ও ফরিদপুরের চর আদমপুরে এসব ঘটনা ঘটে। 
রাজধানীর মালিবাগে শনিবার রাত পৌনে ৮টার দিকে একটি বাসকে লক্ষ্য করে দুর্বৃত্তরা পেট্রোল বোমা ছুঁড়লে সেটি এড়াতে চালক নিয়ন্ত্রণ হারান। এতে বাসের চাপায় এক রিকশাচালক গুরুতর আহত হন। পরে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। নিহতের নাম হাবিবুর রহমান (৩৫)।
এর কিছুক্ষণ আগেই বার্তাকক্ষে খবর আসে চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় অবরোধ সমর্থকদের ধ‍াওয়ায় একটি ট্রাক দ্রুতবেগে পালিয়ে যাবার সময় ট্রাকের চাপায় একজন নিহত হয়েছে। নিহতের নাম নিমাই নাথ (৪৮)। শনিবার সাড়ে সাতটার দিকে এ ঘটনা ঘটে।
সন্ধ্যা ৭টার দিকে ইশ্বরদীতে অবরোধ সমর্থকদের পিকেটিং করার সময় ট্রাকের চাপায় মাহাবুল হোসেন (৪০) নামের এক যুবদল কর্মী নিহত হওয়ার খবরটি বার্তা কক্ষে আসে।  সন্ধ্যা সাড়ে ৬টায় ইশ্বরদীর ছালিমপুর ইউনিয়নের চাঁদ আলী মোড়ে এ ঘটনা ঘটে।
এদিকে রাত সোয়া নয়টার দিকে খবর আসে ফরিদপুর শহরতলীর চর আদমপুর গ্রামে ককটেল তৈরির সময় বিস্ফোরণে কব্জি হারানো জিল্লুর সরদার (৩৫) মারা গেছেন। ফরিদপুর মেডিকেল কলেজে রাত নয়টার দিকে তার মৃত্যু হয়।
এর আগে শনিবার বিকেল সাড়ে ৫টার দিকে ককটেলে তার হাতে কব্জি উড়ে যায়। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মুমূর্ষু অবস্থায় পুলিশ তাকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

শনিবার সকালে অবরোধের প্রথমভাগেই ঝিনাইদহের কোটচাঁদপুরে পুলিশের সঙ্গে অবরোধকারীদের সংঘর্ষে ইসরাইল হোসেন (২০) নামে এক শিবিরকর্মী নিহত হন। এ সময় ইমদাদুল ইসলাম ইমতিয়াজ নামে এক বিএনপি কর্মী ও পুলিশসহ ১০ জন আহত হয়েছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া