adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউড কাঁপানো পাকিস্তানী সুন্দরীরা

বলিউড কাঁপানো পাকিস্তানী সুন্দরীরাবিনোদন ডেস্ক : কাহিনী, গান ও নাচের মেলবন্ধনে বলিউড চলচ্চিত্র সারাবিশ্বের নজর কেড়েছে। অনেক ভিনদেশী শিল্পীরাও নিজেদের ভাগ্য গড়তে বলিউডের ঝলকানি এড়াতে পারেননি। তার মধ্যে উল্লেখযোগ্য ভারতের প্রতিবেশী দেশ পাকিস্তান। সে দেশের শিল্পীরাও বলিউডে কাজ করেছেন পুরোদমে।
তবে বলিউডে গানের মতো অভিনয়ে ততটা সফলতা পাননি তারা। কিন্তু বোল্ড অবতারের কারণে কিছুদিন পর পর কোনো না কোনো পাকিস্তানী সুন্দরী আলোচনার ঝড় তোলেন।
হিন্দি ছবিতে অভিনয় করা এমনি কয়েকজন পাকিস্তানী সুন্দরীর পরিচয় ‘জয়পরাজয়’ পাঠকদের জন্য তুলে ধরা হল-
বীণা মালিক
বীণা মালিক প্রথমে পাক ক্রিকেটার মুহাম্মদ আসিফের সঙ্গে সম্পর্কের জন্য প্রচারের আলোয় ছিলেন। পরে বিগ বসের আসরে তার সাহসী উপস্থাপন দর্শকদের মাঝে জনপ্রিয়তা এনে দেয়। বলিউডে জিন্দেগী ‘৫০-৫০’ ও ‘মুম্বাই ১২৫ কিমি’ নামে দুটি সিনেমায় অভিনয় করেছেন বীণা।

সারা লরেন
সারা লরেন প্রথমে মোনালিসা নামে পরিচিত ছিলেন। ২০০৩ সালে টেলি ধারাবাহিকের মাধ্যমে তার ক্যারিয়ার শুরু হয়। বলিউডে এন্ট্রি নেন ‘কাজরারে’ সিনেমার মাধ্যমে, যদিও তা সুপার ফ্লপ ছিল। তবে হাল ছাড়েননি এ লাস্যময়ী। অবশেষে ২০১৩ ‘মার্ডার থ্রি’ সিনেমায় রগরগে দৃশ্যে অভিনয় করে নজর কেড়েছেন তিনি।

মীরা
পাকিস্তান থেকে ভারতে এসে ক্যারিয়ার গড়তে চাওয়া আরেক নায়িকা মীরা। ইনিও টিনসেল টাউনে পা জমানোর জন্য সাহসী দৃশ্যে অভিনয় করতে পিছপা হননি। সম্প্রতি স্বামী নাভিদের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যের ভিডিও টেপ ফাঁস হওয়ায় শিরোনামে এসেছেন মীরা।

হুমাইমা মালিক
বলিউডের ‘ভাট ক্যাম্প’ যেন পাকিস্তানী অভিনেত্রীদের জন্য রেড কার্পেট। আর সেই ভাট ক্যাম্পের হাত ধরেই ইমরান হাশমির সঙ্গে রাজা নটবরলাল সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছে নয়া পাক অভিনেত্রী হুমাইমা মালিকের। এ সিনেমায় সিরিয়াল কিসার ইমরানের সঙ্গে চুম্বন দৃশ্যে তার অভিনয় দর্শকমহলে বেশ সাড়া জাগিয়েছে।

কুরবা খান
কুররা খান নামে এবার আরেক পাকিস্তানী সুন্দরী পা রাখতে চলেছেন বলিউডে। পাকিস্তানের এ লাস্যময়ী নায়িকাকে এবার দেখা যাবে ‘ওয়েলকাম টু করাচি’ নামের ছবিতে। আশিষ মোহন পরিচালিত এই সিনেমাতে কুরবা খান ছাড়াও অভিনয় করছেন আরশাদ ওয়ারসি ও জ্যাকি ভাগনি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া