adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আর্জেন্টিনা দল আসছে নতুন মােড়কে

স্পোর্টস ডেস্ক : রাশিয়া বিশ্বকাপটা দুঃস্বপ্নের মতো গেছে আর্জেন্টিনার। দ্বিতীয় রাউন্ড থেকেই বিদায় নিয়েছে দুবারের বিশ্বচ্যাম্পিয়নরা। এখন ঘুরে দাঁড়াতে মরিয়া তারা। সেই লক্ষ্যে কাজ করে যাচ্ছেন ভারপ্রাপ্ত কোচ লিওনেল স্কালোনি।

আগামী মাসে গুয়েতামালা ও কলম্বিয়ার বিপক্ষে প্রীতি ফুটবল ম্যাচে খেলবে আর্জেন্টিনা। সে জন্য ইতিমধ্যে নতুন ‘মোড়কে’ দল সাজাতে শুরু করেছেন আর্জেন্টাইন কোচ। চাউর হয়েছে, রাশিয়া বিশ্বকাপে খেলা অনেককেই ছেঁটে ফেলছেন তিনি। থাকছেন মাত্র ৯ জন। তারা হলেন- ফ্রাংকো আরমানি, গ্যাব্রিয়েল মার্কাদো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, মার্কস আকুইনা, এদুয়ার্দো স্যালভিও, জিওভানি লো সেলসো, পাওলো দিবালা ও ক্রিশ্টিয়ান পাভন। নবমজন হলেন সার্জিও রোমেরো। তবে দলে অন্তর্ভুক্তি নির্ভর করছে তার সুস্থ হয়ে ওঠার ওপর। এ মুহূর্তে ইনজুরি কাটিয়ে উঠতে পুনর্বাসনে আছেন তিনি।

২১ জনের দলের বাকিরা সবাই তরুণ। জিরোনিমো রুলি, জার্মান পেজ্জেলা, রামিরো মরি, লিওনার্দো পারদেশ, সান্তিয়াগো আস্কাকিবার, মাতিয়াস ভার্গাস, মার্কো ইকার্দি ও লাউয়াত্রো মার্টিনেজকে আগেই দলে নেয়ার কথা জানিয়েছিলেন স্কালোনি। শোনা যাচ্ছে, ফ্রাংকো কার্ভি, জিওভানি সিমিওনে, অ্যালান ফ্রাংকো ও ফ্যাব্রিসিও বুসতোসকে টানার চেষ্টা করছেন তিনি। এ ছাড়া বিশ্বকাপ খেলা অ্যাঞ্জেল ডি মারিয়া ও নিকোলাস ওতামেন্দি রয়েছেন তার বিবেচনায়।

সম্ভাব্য দল –

গোলকিপার: রুলি, আরমানি ও রোমেরো।

রক্ষণভাগ: পেজেল্লা, মরি, মার্কাদো, ত্যাগলিয়াফিকো, ফ্রাংকো, বুসতোস

মিডফিল্ডার: পারদেশ, আস্কাকিবার, আকুইনা, লো সেলসো ও ভার্গাস।

আক্রমণভাগ: কার্ভি, ইকার্দি, মার্টিনেজ, স্যালভিও, দিবালা, পাভন ও সিমিওনে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
August 2018
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
2728293031  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া