adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ের লেহেঙ্গায় প্রত্যুষার শেষকৃত্য

ACTRESSবিনোদন ডেস্ক : বিয়ের লেহেঙ্গা পরিয়ে ‘বালিকা বধূ’র অতি পরিচিত মুখ অভিনেত্রী প্রত্যুষা বন্দ্যোপাধ্যায়ের শেষকৃত্য হয়েছে। ২ এপ্রিল শনিবার ময়নাতদন্তের পর মুম্বাইয়ে শেষকৃত্যে নায়িকার মা-বাবা, আত্মীয় ও বন্ধুরা উপস্থিত ছিলেন।

আগামী কয়েক মাসের মধ্যেই বয়ফ্রেন্ড রাহুল রাজ সিংহের সঙ্গে বিয়ের পরিকল্পনা করেছিলেন প্রত্যুষা। সে কারণে ডিজাইনার রোহিত বর্মাকে বিয়ের লেহেঙ্গা তৈরির অর্ডার দেন তিনি। ২২ মার্চ রোহিত সেই লেহেঙ্গা তৈরি করে পাঠান প্রতুষ্যার কাছে। কিন্তু লেহেঙ্গার সাজে আর বিয়ের পিঁড়িতে বসা হলো না তার।

শেষযাত্রায় বিয়ের লেহেঙ্গা জড়িয়ে বিদায় নিলেন তিনি। 

চব্বিশ বছর বয়সী, জামশেদপুরের মেয়ে প্রত্যুষা নিজের ক্যারিয়ারের কারণেই মুম্বাই থাকতেন। গত শুক্রবার মুম্বাইয়ের নিজ বাড়ি থেকে বাঙালি এ অভিনেত্রীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়। ‘মানসিক অবসাদের কারণে’ প্রত্যুষার অস্বাভাবিক মৃত্যু কোনোভাবে মেনে নিতে পারছে না  বলিউড ইন্ডাস্ট্রি।

তবে আত্মহত্যা নাকি অন্যকিছু তা খতিয়ে দেখতে মুম্বাই পুলিশ প্রতুষ্যার প্রেমিক রাহুলরাজ সিংকে আটক করেছে। জনপ্রিয় এ অভিনেত্রী কাছের বন্ধুরা অভিযোগ করেছেন, প্রত্যুষা আত্মহত্যা করেননি, ওকে খুন করা হয়েছে। আর সন্দেহের তীর উঠেছে রাহুল সিংহের ওপর।

এর আগে মুম্বাইয়ে নিজ ফ্ল্যাট থেকে অভিনেত্রী জিয়া খানের মৃতদেহ উদ্ধার করা হয়েছিলো।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া