adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

রেলমন্ত্রীর বিয়ে নিয়ে সিনেমা!

বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী মুজিবুল হক ও তার স্ত্রীবিনোদন প্রতিবেদক : বাংলাদেশের রেলমন্ত্রী মুজিবুল হকের বিয়ে নিয়ে দেশ জুড়ে চলছে তোলপাড়। এবার তার বিয়ে নিয়ে নাকি তৈরি হচ্ছে সিনেমা। আর এ সিনেমা তৈরি করতে যাচ্ছেন কলকাতার পরিচালক জি সরকার। ‘মন্ত্রীর বিয়ে’ শিরোনামের এ সিনেমাটির কাজ আগামী সপ্তাহে শুরু হবে বলে খবর প্রকাশ করেছে কলকাতাভিত্তিক একটি অনলাইন পত্রিকা। 
সম্প্রতি ৬৭ বছর বয়সে বিয়ে করেছেন বাংলাদেশ সরকারের রেলমন্ত্রী মুজিবুল হক। তা নিয়ে কার্যত দেশ জুড়ে চলছে নানা আলোচনা-সমালোচনা। এরই মধ্যে এমন গল্প নিয়ে সিনেমা বানানোর ঘোষণা দিলেন জি সরকার। সিনেমায় কে কে অভিনয় করেছেন তা এখনো নিশ্চিত হয়নি। 

এ প্রসঙ্গে  পরিচালক জি সরকার  অনলাইন পত্রিকাটিকে জানিয়েছেন, অভিনেতা এখনো চূড়ান্ত হয়নি। তবে প্রাথমিকভাবে মন্ত্রীর চরিত্রে বাংলাদেশের তারকা অভিনেতা আলমগীর ও তার স্ত্রীর চরিত্রে ঢালিউডের উদীয়মান নায়িকা পরীমনির কথা ভাবা হচ্ছে। তারা রাজি থাকলে এ চরিত্রে তাদেরই নেওয়া হবে। 
তিনি আরো জানিয়েছেন, সিনেমাটি প্রযোজনা করছেন আবুল হোসেন মজুমদার। আগামী সপ্তাহে এফডিসিতে ছবির মহরত অনুষ্ঠিত হবে বলেও ওই পত্রিকার খবরে বলা হয়েছে। 
এ বিষয়ে অভিনেত্রী পরীমনির সঙ্গে যোগাযোগ করা হয়। তিনি বলেন, ‘এখন পর্যন্ত  এ ধরনের কোনো  প্রস্তাব আমি পাইনি। অভিনয় করব কি না, সেটা পরের বিষয়। আমি এখন ঢাকার বাইরে আছি। যদি আমার কাছে এ বিষয়ে প্রস্তাব আসে আর গল্প যদি ভালো হয়, তাহলে অবশ্যই অভিনয় করব।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া