adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘খুবই দুর্ভাগ্য আমার’

শাহরুখ খানডেস্ক রিপোর্ট : গত দুই দশক ধরে বলিউড দাপিয়ে বেড়াচ্ছেন তিনি। অনেকের মতে, ভারতের সর্বকালের সেরা অভিনেতা। এ ছাড়াও একজন সফল প্রযোজক, টেলিভিশন উপস্থাপক এবং ব্যবসায়ী। এত কিছুর পরও শাহরুখের মন খারাপ। নিজেই স্বীকার করেছেন, ‘খুবই দুর্ভাগ্য আমার।’
 
প্রতি মৌসুমে আইপিএলে নিজের উপস্থিতি ভালোভাবেই জানান দেন বলিউড বাদশাহ শাহরুখ খান। নিজের দল কলকাতা নাইট রাইডার্সের খেলা থাকলেই পরিবার-বন্ধুদের নিয়ে মাঠে হাজির হন। কিছুদিন আগে শুরু হওয়া ইন্ডিয়ান সুপার লিগে (আইএসএল) প্রায় প্রতিদিনই গ্যালারিতে বসছে তারার মেলা। তবে সেখানে দেখা যাচ্ছে না শাহরুখকে। জানা গেল, অভিমানেই নাকি আইএসএলে শাহরুখ অনুপস্থিত।
 
কিং খান বলেন, ‘খুবই দুর্ভাগ্য আমার। ভীষণ ইচ্ছে ছিল আইএসএলের অংশ হব। ফুটবল দলের মালিক হব। কিন্তু কলকাতার ফ্রাঞ্চাইজি কেনার তো আর সুযোগ নেই। আর কলকাতাই যদি না কিনতে পারি, তাহলে অন্য প্রদেশ কিংবা শহরের জন্য আমি ফুটবলে নাম লেখাব না।’
 
কেন দল কিনতে পারলেন না, এমন প্রশ্নের জবাবে শাহরুখ বলেন, ‘কলকাতার মালিকানা পেতে প্রায় সবার সঙ্গেই দেখা করেছি। তবুও দলটাকে পেলাম না। অন্যান্য দল কেনার প্রস্তাব পেয়েছিলাম। কিন্তু সেগুলো আমি চাইনি। যদি কলকাতাই না পাই, তবে আর কোনো দলের দরকার নেই আমার। আইপিএলে আমি দল কিনে বলেছিলাম, এক সময় ফুটবলেও দল কিনব। কারণ, ফুটবলকে আমি ভালোবাসি। যদি ফুটবলকে ভালোবাসেন, তবে কলকাতা দলকে কিনতেই হবে। মুম্বাই শহরটাকে ভীষণ ভালোবাসি। কারণ, এখানে আমি থাকি। দিল্লির প্রতিও ভালোবাসা আছে। কারণ, সেখানে আমি জন্মেছি। তবে দল হিসেবে কলকাতাকেই বেছে নিয়েছি। কলকাতা আমার দ্বিতীয় বাড়ি।
 
তবে আইএসএলে দল কিনতে না পারায় মন খারাপ হলেও শাহরুখ মনে-প্রাণে চান শিরোপা জিতুক সৌরভ গাঙ্গুলির দল অ্যাটলেটিকো ডি কলকাতা। তথ্যসূত্র : পিটিআইয়ের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া