adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাবাকে কুপিয়ে হত্যা- ছেলে গ্রেফতার

16-09-16-hathazari_murderer_237187ডেস্ক রিপোর্ট : চট্টগ্রামের হাটহাজারীতে ছেলের বিরুদ্ধে পিতাকে কুপিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

১৬ সেপ্টেম্বর শুক্রবার সকাল সাড়ে ১০টায় মেখল ইউনিয়নের কাছিমার বটতল এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তি হলেন সৈয়দ মো. মুছা (৬০)। পুলিশ অভিযুক্ত সৈয়দ মো. সাইফুল ইসলাম সাকেরকে (১৭) আটক করেছে।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, হত্যায় অভিযুক্ত সাকের মানসিক রোগী বলে এলাকাবাসী জানিয়েছে। সে কেন এ ঘটনা ঘটাল তা খতিয়ে দেখা হচ্ছে। ময়নাতদন্তের জন্যে নিহতের লাশ মর্গে পাঠানো হয়েছে।  

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, সকালে সাকের আচমকা কোদাল দিয়ে বাবা মুছার মাথায় কোপ দেয়। সঙ্গে সঙ্গে মুছা মাটিতে লুঠিয়ে পড়ে। মুমূর্ষ অবস্থায় পরিবারের সদস্যরা উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বাবাকে হত্যার অভিযোগে ছেলে আটক-

চট্টগ্রামের হাটাজারীতে এক বৃদ্ধকে হত্যা করেছে তারই বড় ছেলে।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে হাটহাজারী উপজেলার মেখল ইউনিয়নের কাছিমার বটতল এলাকায় ছালে আহাম্মদ মেম্বারের বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ ওই বৃদ্ধের বড় ছেলে সৈয়দ মো. সাইফুল ইসলাম সাকেরকে (১৭) আটক করেছে।

পুলিশ জানায়, সৈয়দ মো. মুছা (৬০) নামে ওই বৃদ্ধ সকালে তার বাড়ির টয়লেট থেকে বেড়িয়ে আসার সময় সাকের কোন কিছু বুঝে উঠার আগে কোদাল দিয়ে মাথার ডান পাশে কোপ দেয়। সঙ্গে সঙ্গে মুছা মাটিতে লুঠিয়ে পড়ে। এ সময় পরিবারের অন্যান্য সদস্যরা মুমূর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর বলেন, এ ঘটনায় সাকেরকে আটক করা হয়েছে। তবে হত্যার কারণ জানা যায়নি।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
September 2016
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া