adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মমতা আসছেন মেগা স্টারদের সঙ্গে নিয়ে

mamata_banerjee_576885261ডেস্ক রিপোর্ট: সবকিছু ঠিক থাকলে ফেব্র“য়ারির ১৯ তারিখে বাংলাদেশে সফরে যাচেছন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তার সফরসঙ্গী হ”েছন পশ্চিমবঙ্গের শিল্পী সাহিত্যিক ও অভিনেতাদের একটি বড় দল। 
সূত্রের খবর অনুযায়ী, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের কাছে ৩৭ জনের নাম পাঠানো হয়েছে। সবচেয়ে বড় চমক, এই দলে থাকতে চলেছেন সাবেক তৃণমূল সংসদ সদস্য কবীর সুমন। যদিও এর আগে কবির সুমন বাংলাদেশ যেতে পারবেন না বলে পশ্চিমবঙ্গের সংবাদ মাধ্যমে খবর প্রকাশিত হয়। 
এছাড়া সফরে থাকছেন সাহিত্যিক শীর্ষেন্দু মুখোপাধ্যায়, সংসদ সদস্য অভিনেতা দেব,  মুনমুন সেন ও প্রসেনজিত চক্রবর্তীর মতো মেগা স্টাররা। আরও থাকছেন প্রযোজক শ্রীকান্ত মোহতা, পরিচালক গৌতম ঘোষ, গায়ক নচিকেতার সঙ্গে থাকছেন কবি সুবোধ সরকার, শান্তনু মহারাজ, কল্যাণী কাজী, ইন্দ্রনীল সেন, সৌমিত্র রায়, শিবাজি পাঁজার মতো পরিচিত শিল্পী সাহিত্যিকরা।
পর্যটনমন্ত্রী ব্রাত্য বসু, পৌর ও নগরোন্নয়ন মন্ত্রী ফিরহাদ হাকিম মুখ্যমন্ত্রীর সঙ্গে ঢাকা যাবেন বলে সূত্রের মাধ্যমে খবর পাওয়া গেছে। আরও জানা যায়, শিল্পপতিদের মধ্যে যা”েছন সঞ্জীব গোয়েঙ্কা, হর্ষ নেওটিয়া। এছাড়াও মুখ্য সচিব সঞ্জয় মিত্র, মুখ্যমন্ত্রীর সচিব গৌতম সান্যাল, মাঝারি ও ক্ষুদ্রশিল্প দপ্তরের সচিব রাজীব সিনহা। 
থাকবেন বেশ কয়েকজন সাংবাদিকও। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে অনুমতি পেলেই সরকারিভাবে ঘোষণা করা হবে চূড়ান্ত তালিকা। চারদিনের সফরে ১৯ ফেব্র“য়ারি মুখ্যমন্ত্রী ঢাকায় হাজির হবেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া