adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

র‌্যাবের আরো ৫ সদস্য গ্রেপ্তারের পর রিমান্ডে

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জের সাত খুনের মামলায়  র‌্যাব-১১ এর আরও ৫ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।
বুধবার সকাল ৯ টায় তাদের গ্রেপ্তার দেখিয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড চাওয়া হয়। পরে আদালত ৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন। বিচারক চাঁদনী রূপম এ রায় ঘোষণা করেন। গ্রেপ্তারকৃতরা হলেন- এমদাদ হোসেন, আরিফ হোসেন হীর মিয়া, বিল্লাল, আবু তৈয়ব। এরা সবাই র‌্যাব-১১ এর সদস্য। এই মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেছেন।
২৭ এপ্রিল কাউন্সিলর নজরুল ও আইনজীবী চন্দন সরকারসহ সাতজন একসঙ্গে অপহƒত করা হয়। পরে শীতলক্ষ্যা নদীতে তাদের লাশ পাওয়ার পর নজরুলের শ্বশুর শহীদুল ইসলাম অভিযোগ তোলেন, কাউন্সিলর নূর হোসেনের কাছ থেকে ৬ কোটি টাকা নিয়ে র‌্যাব এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।
এরপর হাইকোর্টের একটি বেঞ্চ এই হত্যাকাণ্ডের তদন্তে কমিটি গঠনের নির্দেশ দেয়ার পাশাপাশি আরেকটি বেঞ্চ গত ১১ মে আরেকটি বেঞ্চ র‌্যাবের তিন কর্মকর্তাকে গ্রেপ্তারের নির্দেশ দেন। র‌্যাব-১১ এর অধিনায়ক তারেক সাঈদ, আরিফ হোসেন ও এম এম রানাকে নারায়ণগঞ্জ থেকে সরিয়ে এনে সামরিক বাহিনীতে ফেরত পাঠানো হয় তাদের। সেনাবাহিনী তারেক ও আরিফকে অকালীন অবসরে পাঠায়, লেফটেন্যান্ট কমান্ডার রানাকে বাধ্যতামূলক অবসরে পাঠায় নৌবাহিনী। এরপর কয়েকদিনের নানা নাটকীয়তার পর ঢাকা সেনানিবাস থেকে গ্রেপ্তার করে আনা হয় তারেক সাঈদ ও আরিফকে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া