adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ইসলামী ব্যাংকের সব শাখায় শোক দিবসের আনুষ্ঠানিকতা

I B Lডেস্ক রিপাের্ট : ইসলামী ব্যাংকের উদ্যোগে যথাযোগ্য মর্যাদা ও নানা কর্মসূচির মধ্যদিয়ে দিনব্যাপী জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪২তম শাহাদাতবার্ষিকী পালন করা হয়েছে।

১৫ আগস্ট মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয়ে আলোচনা ও দোয়া অনুষ্ঠান এবং ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এছাড়া জাতীয় শোক দিবস উপলক্ষে দেশব্যাপী ব্যাংকের ৩২৬টি শাখা এবং ১৬টি জোন কার্যালয়ে আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়।

ব্যাংকের চেয়ারম্যান আরাস্তু খান, অডিট কমিটির চেয়ারম্যান ড. মো. জিল্লুর রহমান, রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান সামীম মোহাম্মদ আফজাল, ডাইরেক্টর প্রফেসর ড. মো. সিরাজুল করিম, হেলাল আহমদ চৌধুরী, মো. জয়নাল আবেদীন, মো. মিজানুর রহমান, প্রফেসর ড. কাজী শহিদুল আলম, বোরহান উদ্দিন আহমদ ও সৈয়দ আবু আসাদ সভায় আলোচনা উপস্থাপন করেন।

সভায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের শহীদদের আত্মার মাগফেরাত ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন ব্যাংকের শরিয়াহ্ সুপারভাইজরি কমিটির সদস্য সচিব ড. মোহাম্মদ আব্দুস সামাদ।

ব্যাংকের ম্যানেজিং ডাইরেক্টর মো. আব্দুল হামিদ মিঞার সভাপতিত্বে আরও বক্তব্য দেন ব্যাংকের এডিশনাল ম্যানেজিং ডাইরেক্টর মো. মাহবুব-উল-আলম ও ডেপুটি ম্যানেজিং ডাইরেক্টর আবু রেজা মো. ইয়াহিয়া।

ব্যাংকের ঊর্ধ্বতন নির্বাহী, কর্মকর্তা-কর্মচারীরা সভায় উপস্থিত ছিলেন। সভায় বঙ্গবন্ধুর বর্ণাঢ্য জীবনের নানা দিক আলোচনা করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া