adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্বর্ণের চেন ছিনিয়ে নিয়ে গিলে ফেললো এক নারী

GOLDনিজস্ব প্রতিবেদক : স্বর্ণের চেন গিলে খাওয়া নারী নয়, অন্য এক নারীর চেন প্রকাশ্য দিবালোকে ছিনিয়ে নিয়ে গিলে ফেলে ওই নারী। ঘটনাটি ঘটেছে বুধবার দুপুরের দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বহির্বিভাগ এক্স-রে রুমের সামনে।

রোগী ও স্বজনদের জটলার মাঝে হঠাত ওই নারী অপর এক নারীর গলার চেন ছিনিয়ে নেন।  বিষয়টি বুঝতে পেরে চেন ছিনিয়ে নেয়া নারীকে জাপটে ধরে ফেলেন তিনি।  উপায়ান্ত না পেয়ে চেনটি গিলে ফেলেন আসমা বেগম (৩৫) নামে ওই নারী।  

গলার চেন খোয়া যাওয়া রোগী বিলকিস বেগম (৩৫) গণমাধ্যমকে জানান, অসুস্থতার কারণে বুধবার সকালে ডেমরা থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আসেন চিকিতসা নিতে।  বহির্বিভাগে ডাক্তার দেখিয়ে দুপুর সাড়ে ১২টার দিকে এক্স-রে রুমের সামনে আসেন তিনি।  

তিনি জানান, এ সময় সেখানে রোগী ও স্বজনদের প্রচণ্ড জটলা দেখা দেয়। হঠাত আসমা বেগম নামে ওই নারী তার গলার চেনটি ছিনিয়ে নেয়।  বিষয়টি বুঝতে পেরে তিনি আসমাকে জাপটে ধরে চিতকার শুরু করেন।  এ সময় অন্যরা এগিয়ে এলে আসমা চেনটি গিলে ফেলে।
হাসপাতালে দায়িত্বরত আনসার সদস্যরা আসমাকে আটক করেন এবং শাহবাগ থানা পুলিশকে খবর দেন।  পুলিশ এসে আসমা ও চেন হারানো বিলকিস বেগমকে শাহবাগ থানায় নিয়ে যায়।

শাহবাগ থানা পুলিশ জানায়, মৌখিক অভিযোগের ভিত্তিতে আসমা বেগমকে আটক করা হয়েছে।  চেন হারানো বিলকিস বেগম কোনো মামলা করতে চাচ্ছেন না।  তিনি তার চেন ফেরত চান।
চেন উদ্ধারে আসমাকে হাসপাতালে পাঠানো হবে বলেও জানায় পুলিশ।
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দায়িত্বরত আনসারের সহকারী প্লাটুন কমান্ডার কবির হোসেন জানান, এক্স-রে রুমের সামনে জটলা থাকে।  এ সুযোগে চেন ছিনিয়ে নেয়ার ঘটনা ঘটতে পারে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া