adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সাংবাদিক জগলুল আহমেদ চৌধুরী সড়ক দুর্ঘটনায় নিহত

jaglul বিশিষ্ট সাংবাদিক জগলুল আহমেদ নিহতনিজস্ব প্রতিবেদক : বিশিষ্ট সাংবাদিক ও আন্তর্জাতিক সম্পর্ক বিশ্লেষক জগলুল আহমেদ চৌধুরী কাওরান বাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। শনিবার রাত ৮টা ১০ মিনিটে মারা যান তিনি।
বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) প্রধান প্রতিবেদক মধুসূদন মন্ডল জানান, প্রেসক্লাব থেকে বাসার দিকে যাওয়ার সময় কাওরান বাজারে সোনারগাঁও হোটেল মোড়ে বাস থেকে নামেন তিনি। এসময় অন্য একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়।
গুরুতর অবস্থায় তাকে প্রথমে কাওরান বাজারের বেসরকারি মোহনা হাসপাতাল এবং পরে কমফোর্ট হাসপাতালে নেয়া হয়। এখানে মৃত ঘোষণা করলে মৃতদেহ বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) হাসপাতালের নিয়ে যাওয়া হয়। বর্তমানে তার মৃতদেহ হাসপাতালের হিমঘরে রয়েছে।
বিএসএমইউ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আব্দুল মজিদ ভুইয়া বলেন, ‘আনুমানিক রাত সাড়ে ১০টার দিকে জগলুল আহমেদের মৃতদেহ আমাদের এখানে আনা হয়। এখন হিমঘরে রাখা হয়েছে।’
তিনি আরো বলেন, ‘এটা যেহেতু সড়ক দুর্ঘটনায় মৃত্যু সেহেতু পুলিশ কেস হবে। এরপরই সিদ্ধান্ত হবে ময়নাতদন্ত হবে কি না। তবে পারিবার যদি ময়নাতদন্ত ছাড়াই দাফন করতে চায় তাহলে সেটা তাদের ব্যাপার।’ তার বয়স হয়েছিল ৬৫ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে রেখে গেছেন।
জগলুল আহমেদ চৌধুরী বাসসের সাবেক প্রধান সম্পাদক ও ব্যবস্থাপনা সম্পাদক। জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও যুক্ত ছিলেন তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া