adv
২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফ্যাব্রিগাসের বান্ধবীর জয়!

bandhobyডেস্ক রিপোর্ট : ফ্যাব্রিগাসের লেবানিজ বংশোদ্ভূত বান্ধবী ড্যানিয়েলা সিমান অভিযোগ করেছিলেন, ফ্যাব্রিগাসের কাছে নাকি অর্থ নেই। স্প্যানিশ এই মিডফিল্ডার নাকি নিজের সম্পদের ব্যাপারে সিমানকে মিথ্যা বলেছিলেন। সেই পাট চুকে গেছে অনেক আগেই। এরপর ফ্যাব্রিগাসকে লিয়া নামক এক মেয়েসন্তান উপহার দিয়েছেন ড্যানিয়েলা সিমান।
এখন দু’জনকে প্রায়ই পত্রিকার খবর হতে দেখা যায়। কিছুদিন আগেই চেলসি তারকা ফ্যাব্রিগাস জার্মানি সফর শেষ করে বাড়ি ফিরলে দীর্ঘ চুম্বন দিয়ে তাকে বরণ করেছেন ড্যানিয়েলা। এই খবর ব্রিটিশ মিডিয়ায় ফলাও করে প্রচারও হয়েছে। স্প্যানিশ ফুটবলার সেস ফ্যাব্রিগাস ইংলিশ লিগে ফিরে আসায় জিত হয়েছে ড্যানিয়েলারই। এখন থেকে তিনি লন্ডনের বেলগ্র্যাভিয়া এলাকায় তার যে ফ্ল্যাট আছে সেখানে পরিবার নিয়ে থাকতে পারবেন।
গ্রেড-টু তালিকার অন্তর্ভুক্ত এই ফ্ল্যাটটি ড্যানিয়েলা তার সাবেক স্বামী ইলি তাকতোকের কাছ থেকে পেয়েছেন। পেয়েছেন বললে ভুল বলা হয়। ২০১৩ সালের জুলাইয়ে ব্রিটিশ আদালতের নির্দেশনায় ১.৪ মিলিয়ন পাউন্ড পান ড্যানিয়েলা তার সাবেক স্বামীর কাছ থেকে। তবে ইলির এত টাকা দেওয়ার সামর্থ্য না থাকায় তিনি লন্ডনের ফ্ল্যাটটি ফ্যাব্রিগাসের কাছে ৫.৪ মিলিয়ন পাউন্ডে (প্রায় সাত কোটি টাকা) বিক্রি করে দেন।
ফ্যাব্রিগাসের বাড়ি মানে তো ড্যানিয়েলারই! স্প্যানিশ এই মিডফিল্ডার যখন আর্সেনালের অধিনায়কত্ব ছেড়ে পাড়ি জমিয়েছিলেন বার্সেলোনায়, তখন ড্যানিয়েলার বসবাস ছিল কাতালুনিয়ার রাজধানীতেই। তবে তিনি আবার ফিরে এসেছেন ইংল্যান্ডে। নিজের বাড়িতে! ফ্যাব্রিগাস ২৫ মিলিয়ন পাউন্ডে আর্সেনাল থেকে গিয়েছিলেন বার্সেলোনায়।
গত মৌসুম শেষ করে তিনি ৩০ মিলিয়ন পাউন্ডে বার্সেলোনা ছেড়ে এসেছেন চেলসিতে। ফ্যাব্রিগাসের এই প্রত্যাবর্তনে সবচেয়ে বেশি সুখী তো বান্ধবী ড্যানিয়েলা সিমানই। দেখা যাক, ফ্যাব্রিগাস বার্সেলোনার মতো চেলসিতেও সফল হতে পারেন কিনা!

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া