adv
১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডের দুরাবস্থা নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট

বিনোদন ডেস্ক ডেস্ক : চলতি বছরটা খারাপ যাচ্ছে বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির। একের পর এক সিনেমা ফ্লপ। বড় বড় তারকারাও বাঁচাতে পারেনি তাদের সিনেমা। সেই তারকাদের তালিকায় আছেন অক্ষয় কুমার, জন আব্রাহাম, কঙ্গনা রানাওয়াত, রণবীর কাপুর। বলিউডের এই দুরাবস্থা নিয়ে মুখ খুললেন অভিনেত্রী আলিয়া ভাট।

এই নায়িকার শেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। সঞ্জয় লীলা বানসালি পরিচালিত এই সিনেমা ভালোই ব্যবসা করেছে। দর্শকদের মনে জায়গাও করেছে। এক সাক্ষাৎকারে আলিয়া বললেন, বর্তমান সময়ে একমাত্র সিনেমার বিষয়বস্তুই বক্স অফিসে টাকা এনে দিতে পারে। সঙ্গে তার এটাও দাবি তারকা খ্যাতি আসে ভালো সিনেমা থেকে।

আলিয়ার এই মন্তব্য যখন এলো তখন বক্স অফিসে রীতিমতো যুদ্ধ করছে তার স্বামী রণবীর কাপুরের সেনমা ‘শামশেরা’। গোটা বিশ্বব্যপী এ পর্যন্ত মাত্র ৬০ কোটি টাকা আয় করেছে সিনেমাটি। যেখানে বাজেট ছিল ১৫০ কোটি টাকারও বেশি।

এক সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘তারকা বলতে কী বোঝায়? এটা হলো মানুষের ভালোবাসা। তবে এখন আর তারকাদের নাম নিয়ে সিনেমা চলে না। বরং ভালো বিষয়বস্তু পারে দর্শককে সিনেমা হলে টেনে আনতে। সুতরাং স্টারডম আসে দর্শকদের কাছ থেকে। তুমি কী কনটেন্ট পৌঁছে দিচ্ছো তা থেকে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া