adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

১০ দিন আত্মগোপনে থাকার পর জনসমুখে আসলেন পুতিন

0514595494b8162bb2b1fa23061ac6f2_XLআন্তর্জাতিক ডেস্ক : টানা ১০ দিন অদৃশ্য থাকার পর প্রথমবারের মতো জনসমক্ষে এলেন রাশিয়ার প্রেসিডেন্ট ভ­াদিমির পুতিন। গত ৫ মার্চের পর প্রকাশ্য কোনো অনুষ্ঠানে তাকে দেখা না যাওয়ায় তার স্বাস্থ্য নিয়ে সংশয় প্রকাশ করেছিলেন অনেকে।
সোমবার সেন্ট পিটার্সবার্গে রুশ প্রেসিডেন্ট তার কিরঘিজ সমকক্ষ আলমাজবেক আতামবাইয়েভের সঙ্গে বৈঠক করেন। নিজের স্বাস্থ্য সম্পর্কিত গুজব সম্পর্কে পুতিন বলেন, “জল্পনা-কল্পনা ছাড়া অনেক সময় সবকিছু একঘেয়ে লাগে। এর আগে দিনের শুরুতে আর্কটিক সাগরে রুশ নৌবাহিনীকে পূর্ণ যুদ্ধ প্রস্তুতিতে থাকার নির্দেশ দেন পুতিন।
বৈঠক শেষে প্রেসিডেন্ট আতামবাইয়েভ এক টুইটার বার্তায় জানান, রুশ প্রেসিডেন্টকে তিনি সম্পূর্ণ সুস্থ দেখেছেন। এ ছাড়া, রাশিয়ার নিউজ চ্যানেল রোসিয়া ২৪ দুই প্রেসিডেন্টের বৈঠকের কিছু সংক্ষিপ্ত ফুটেজ প্রকাশ করেছে যাতে পুতিনকে সুস্থ অবস্থায় কথা বলতে দেখা গেছে।
রুশ প্রেসিডেন্টের আবাসিক কার্যালয় ক্রেমলিনের মুখপাত্র দিমিত্রি পেসকভ জানিয়েছেন, কিরঘিজ প্রেসিডেন্টের মেয়ে সেন্ট পিটার্সবার্গে পড়াশুনা করেন বলে তার সঙ্গে সাক্ষাতের জন্য ওই শহরকে বেছে নিয়েছেন ভ্লাদিমির পুতিন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া