adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বলিউডিদের লাকি চার্ম

বলিউডিদের লাকি চার্মবিনোদন ডেস্ক : এরা প্রত্যেকেই খ্যাতির শিখরে। কিন্তু এরা সকলেই জানেন প্রতিভা শুধু নয়, তারকা তকমা পেতে গেলে দরকার ভাগ্য। সেই ভাগ্যের জোরেই বক্সঅফিস সদয় এদের ওপর। তাই বলিউড তারকাদের প্রায় প্রত্যেকেরই রয়েছে নিজস্ব লাকি চার্ম। দেখে নেওয়া যাক এমনই কিছু লাকি চার্ম-
সালমান খান- সল্লু মিঞার হাতের নীল স্যাফায়ার ব্রেসলেট তার ছবির মতোই সুপারহিট। বাবা সেলিম খানের উপহার এই ব্রেসলেট সালমানের লাকি চার্ম। একবার পার্টিতে ব্রেসলেট হারিয়ে ফেলেন সালমান। সে যাত্রায় অস্মিত পটেলের তৎপরতায় সুইমিং পুলের ধার থেকে খুঁজে পাওয়া যায় সালমানের ‘জান’। সালমান মনে করেন এই ব্রেসলেট পরার পর থেকেই তার জীবনে এসেছে শুধুই সাফল্য। ছবির মুক্তির ব্যাপারেও রয়েছে সালমানের কুসংস্কার। রমজানের পবিত্র মাসেই প্রতিবছর মুক্তি পায় তার ছবি। এক থা টাইগার, বডিগার্ড, কিক….আর ফলাফল? একশো…দুশো…তিনশো কোটির গণ্ডি পেরিয়ে সালমানের লক্ষ্য এখন চারশো কোটির ব্যবসা।

শাহরুখ খান- সালমানের লাকি চার্ম যদি হয় ব্রেসলেট, তবে শাহরুখের লাকি চার্ম গাড়ির নম্বর প্লেট। বাদশার প্রাসাদ মন্নতে শোভা পায় মোট ছ’টি গাড়ি। যার প্রতিটারই নম্বর ৫৫৫। শাহরুখ মনে করেন এই নম্বরের মধ্যেই রয়েছে তার ভাগ্যের চাকা। যদি ৫৫৫ নম্বর প্লেট না পাওয়া যায়, তবে শাহরুখ সেই গাড়ি কখনোই কিনবেন না।
আমির খান- অন্য দুই খানের মতো লাকি চার্ম না থাকলেও ছবি মুক্তির ব্যাপারে কুসংস্কার রয়েছে মিস্টার পারফেকশনিস্টেরও। ২০০৭ সালের ক্রিসমাসে তারে জমিন পর মুক্তির পর থেকেই আমির ডিসেম্বর মাস ও ক্রিসমাস লাকি মনে করেন আমির। এরপর থেকেই গজনি, থ্রি ইডিয়টস, ধুম থ্রি প্রতিবছরই ডিসেম্বর মাসই ছবি মুক্তির জন্য বেছে নিয়েছেন আমির। এবছরও ১৯ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে পিকে।
দীপিকা পাডুকোন- সিদ্ধি বিনায়কের ভক্ত দীপিকা পাডুকোন সব ছবি মুক্তির আগে প্রভাদেবীর সিদ্ধি বিনায়কের দর্শন করেন। ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, চেন্নাই এক্সপ্রেস, রাম লীলা প্রত্যেক ছবি মুক্তির আগেই সিদ্ধি বিনায়কের আশীর্বাদ নিতে দেখা গেছে দীপিকাকে। আর বলাই বাহুল্য যে তার ছবির সাফল্যই বলে দেয় বিনায়কের আশীর্বাদ তার ওপর সবসময়ই বিরাজমান।

ক্যাটরিনা কাইফ- বিদেশের মাটিতে বড় হলেও ক্যাটরিনা মনে করেন আজমির শরিফই খুলে দিয়েছে তার ভাগ্যের সিঁড়ি। প্রত্যেক ছবি মুক্তির আগে দরগায় যান ক্যাট। ওড়নায় মুড়ে রাখেন মুখ। দরগায় মিনি স্কার্ট পরে শ্যুটিং করার জন্য বিতর্কের মুখেও পড়তে হয়েছে তাকে। কিন্তু কোনও কিছুই টলাতে পারেনি তার ভক্তি।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া