adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিল্মফেয়ার ট্রফি দিয়ে বাথরুমের দরজার হ্যান্ডেল বানিয়েছেন নাসিরউদ্দিন শাহ!

বিনােদন ডেস্ক: মাঝে মধ্যেই বিতর্কিত মন্তব্যও করে বসেন বলিউডের বর্ষীয়ান অভিনেতা নাসিরউদ্দিন শাহ। এবার নিজের পাওয়া অ্যাওয়ার্ড সম্পর্কে এমনই এক মন্তব্য করে বসলেন তিনি।

সারা জীবনে প্রচুর অ্যাওয়ার্ড পেয়েছেন নাসিরউদ্দিন। ‘পার’, ‘স্পর্শ’, ‘ইকবাল’ সিনেমায় অভিনয়ের জন্য তিনটি জাতীয় পুরস্কার রয়েছে তার ঝুলিতে। আবার ‘আক্রোশ’, ‘চক্র’, ‘মাসুম’-এর মতো সিনেমার জন্য পেয়েছেন ফিল্মফেয়ার পুরস্কার।

তবে নাসিরউদ্দিনের কাছে এই অ্যাওয়ার্ডগুলোর বিশেষ মূল্য নেই। ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড দিয়ে নিজের বাড়ির বাথরুমের হ্যান্ডেল তৈরি করিয়েছেন অভিনেতা! এ নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়, সাম্প্রতিক এক সাক্ষাৎকারে চাঞ্চল্যকর এই তথ্য জানান নাসিরউদ্দিন।

তিনি বলেন, ‘কোনো অভিনেতা যখন কোনো চরিত্রে নিজেকে সঁপে দেয় সে আমার মতে ভাল অভিনেতা। এবার যদি আপনি এমন অনেক অভিনেতার মধ্যে থেকে একজনকে সেরা হিসেবে বেছে নেন, তাহলে তা কেমন করে ন্যায়সঙ্গত হয়? আমি এই সমস্ত অ্যাওয়ার্ডে মোটেও গর্বিত নই।’

এরপরই অভিনেতা বলেন, ‘আমি শেষ দুটো অ্যাওয়ার্ড নিতেও যাইনি। তাই যখন ফার্ম হাউস তৈরি করলাম এগুলোকে সেখানে এভাবে রাখব বলে ঠিক করলাম — কাউকে যদি বাথরুমে যেতে হয় তাহলে ফিল্মফেয়ার দিয়ে তৈরি দুটো হ্যান্ডেল সেখানে পাবে।’

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া