adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাকির জয়ে আসিফের মিষ্টি বিতরণ

বাকির জয়ে মিষ্টি বিতরণ করলেন আসিফডেস্ক রিপোর্ট : স্কটল্যান্ডের গ্লাসগোতে চলমান কমনওয়েলথ গেমসের ২০তম আসরের ১০ মিটার এয়ার রাইফেলে রৌপ্য জিতেছেন বাংলাদেশের আব্দুল্লাহ হেল বাকি। এই জয়ে ২০০২ সালে বাংলাদেশের হয়ে প্রথম স্বর্ণ জয় করা আসিফ হোসেন খান নিজ জেলা পাবনাতে মিষ্টি বিতরণ করেছেন।
বাকির সাফল্যের খবর পেয়ে সাবেক স্বর্ণজয়ী শুটার আসিফ হোসেন খান তার পরিবার, বন্ধু ও ভক্তদের মাঝে পাবনায়র ঐতিয্যবাহী লক্ষ্মি মিষ্টান্ন ভান্ডারের মিষ্টি দিয়ে সবাইকে মিষ্টিমুখ করান।
আসিফ জানান, ঈদের ছুটিতে বাড়ি এসেছি। বাকির খবর পেয়ে আমি খুবই আনন্দিত। সবাইকে মিষ্টি খাইয়েছি তার এই সাফল্যে। আমার পক্ষ থেকে বাকিকে শুভেচ্ছা। আমরা শুটাররা আবারও প্রমাণ করতে পেরেছি। বাংলাদেশে এই ইভেন্টের সম্ভাবনা খুবই ভাল।
এখনই সবাইকে এগিয়ে আসা উচিত শুটিংয়ের উন্নতির জন্য। তিনি আরো বলেন, দেশের সব বড় বড় ক্লাবগুলোকে এই ইভেন্টে এগিয়ে আসতে হবে। শুধু সরকার নয়, দেশে যাদেরই সুযোগ আছে আমাদেরকে হেল্প করতে হবে।
ভারতের অবিনব বিন্দ্রর সাফল্যে আসিফ বলেন, আমি আসলে নিজের ভুলের কারণে আজ এখানে। ঠিক মত অনুশীলন করলে হয়তো এখন বিন্দ্রকে ছাড়িয়ে যেতাম। তবে আমাকেও ঠিকমত গাইড করতে ব্যর্থ হয়েছে সবাই।
শুক্রবার ছেলেদের ১০ মিটার এয়ার রাইফেলে বাকি এ কৃতিত্ব অর্জন করেন। ১০ মিটার এয়ার রাইফেলে ২০২.১ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানে অবস্থান করছে।
২০৫.৩ পয়েন্ট নিয়ে এক নম্বর স্থানে রয়েছে ভারতের অবিনব বিন্দ্র।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া