adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মুক্তির আগেই আলোচনায় ‘অনেক সাধের ময়না’

অনেক সাধের ময়না ছবির কিছু দৃশ্যের কোলাজবিনোদন  প্রতিবেদক : আগামী ৭ নভেম্বর মুক্তি পাচ্ছে জাকির হোসেন রাজুর অনেক সাধের ময়না ছবিটি। এরই মধ্যে দর্শক, হল মালিক এবং বুকিং এজেন্টদের পাশাপাশি মিডিয়াতেও অলোড়ন তৈরি করেছে এটি।
ছবিটি নিয়ে বুকিং এজেন্টদের মধ্যেও বেশ তোড়জোর দেখা গেছে। ছবিটির প্রযোজনা সংস্থা জাজ মাল্টিমিডিয়া থেকে জানানো হয়েছে ইতোমধ্যে ৫০টি হলে ছবিটি প্রদর্শনের বিষয়টি চূড়ান্ত হয়েছে। আরো কিছু সিনেমা হলের মালিকদের সঙ্গে কথা চলছে। সবমিলিয়ে প্রায় ১০০টি হলে একযোগে প্রদর্শিত হবে অনেক সাধের ময়না ছবিটি।  
এদিকে ইউটিউব এবং ফেসবুকেও বেশ আলোড়ন তুলেছে অনেক সাধের ময়না। ইউটিউবে প্রথম টিজার প্রকাশ হওয়ার পর সম্প্রতি দ্বিতীয় টিজারটিও হইচই ফেলে দেয় সবার মধ্যে। দর্শকের পাশাপাশি চলচ্চিত্র সমালোচকরাও ছবিটির নির্মাণশৈলী, গান, লোকেশন এবং অভিনয়ের প্রশংসা করেছেন।
ছবির নাম ভূামকায় অভিনয় করেছেন এ সময়ের আলোচিত নায়িকা মাহিয়া মাহি। তিনি বলেন,  প্রতিটি ছবিই আমার জন্য নতুন অভিজ্ঞতা। তবে অনেক সাধের ময়না আমার জন্য অন্যরকম একটা চ্যালেঞ্জ বলা চলে। এই ছবিটির মূল ভার্সনে কবরী ম্যাডাম যে চরিত্রে অভিনয় করেছিলেন সেই চরিত্রে আমি কাজ করেছি। আর কাজটি করতে গিয়ে প্রতিনিয়ত চেষ্টা করেছি আমার অভিনয়ে যেন বিন্দুমাত্র অপূর্ণতা না থাকে। আমার বিশ্বাস, আমার প্রচেষ্টা বৃথা যাবে না।
কাজী জহিরের কাল জয়ী সিনেমা ময়নামতির ছায়া অবলম্বনে অনেক সাধের ময়না নির্মিত হয়েছে। এখানে মাহির সঙ্গে অভিনয় করেছে বাপ্পি এবং আনিসুর রহমান মিলন। ছবির সংগীত পরিচালনা করেছেন ইমন সাহা ও শফিক তুহিন।

 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া