adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পুলিশের গুলিতে বিএনপিকর্মী নিহত

clashডেস্ক রিপোর্ট : মাগুরার শালিখায় পুলিশের সঙ্গে অবরোধকারীদের সংর্ঘষে গুলিবিদ্ধ হয়ে মশিউর রহমান (৪০) নামে এক বিএনপিকর্মী নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার নাথসহ ৪ পুলিশ সদস্য।
রোববার সন্ধ্যা ৭টার দিকে মাগুরার ছয়ঘরিয়া এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে পুলিশ ৪টি পেট্রোলবোমা উদ্ধার করেছে। নিহত মশিউর ছয়ঘরিয়া গ্রামের মৃত গোলাম নবীর ছেলে।
মাগুরার সহকারী পুলিশ সুপার (এএসপি সার্কেল) সুদর্শন রায় জানান, সন্ধ্যায় অবরোধকারীরা মহাসড়কে সংঘবদ্ধ হয়ে যানবাহন ভাঙচুর ও পেট্রোলবোমা নিক্ষেপের চেষ্টা করে। খবর পেয়ে সেখানে গেলে পুলিশকে লক্ষ্য করে অবরোধকারীরা এলোপাতাড়ি ইট-পাটকেল নিক্ষেপ ও গুলি চালায়। এসময় পুলিশ তাদের ছত্রভঙ্গ করতে কয়েক রাউন্ড শটগানের গুলি বর্ষণ করলে অবরোধকারী মশিউর রহমান গুলিবিদ্ধ হয়।

গুলিবিদ্ধ মশিউরকে মাগুরা সদর হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিতসক তাকে মৃত ঘোষণা করেন।
এএসপি আরো জানান, অবরোধকারীদের হামলায় শালিখা থানার ওসি বিপ্লব কুমার নাথসহ ৪ পুলিশ সদস্য আহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ৪টি পেট্রোলবোমা উদ্ধার করেছে।
তবে মাগুরার পুলিশ সুপার জিহাদুল কবরি দাবি করেন, যেহেতু পুলিশ শটগানের গুলি চালিয়েছে, সেহেতু পুলিশের গুলিতে মশিউরের মৃত্যু হয়নি। সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক মজিদ মমতাজ জানান, নিহতের হাঁটুতে গুলিবিদ্ধ হওয়ার চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
শালিখা থানা বিএনপি সহ-সভাপতি শতখালী ইউনিয়নের চেয়ারম্যান আবু হেনা দাবি করেন, মশিউর স্থানীয় বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পুলিশ তাকে বিনা কারণে গুলি করে হত্যা করেছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
February 2015
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
232425262728  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া