adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘মেয়েদের শরীর সব থেকে বড় হাতিয়ার’

Kelly-Brook-Hotবিনোদন ডেস্ক : বেফাঁস মন্তব্যের জন্য প্রায়ই সমালোচিত হন জনপ্রিয় ব্রিটিশ অভিনেত্রী, মডেল ও টিভি উপস্থাপক কেলি ব্র“ক! ফের তিনি এক মন্তব্য করে সমালোচনার শীর্ষে চলে এসেছেন। মেয়েদের শরীরেই নাকি সবথেকে বড় হাতিয়ার, এমন মন্তব্য করে তিনি ফেঁসে গেলেন। তার প্রতি ক্ষেপেছে খোদ নারীবাদী কিছু সংগঠনই।
তবে, কারো ক্ষেপে যাওয়ায় কেলি মোটেও চিন্তিত নন। বরং কেলি মনে করেন তিনি বাস্তব কথাই বলেছেন। নিজের কথা তুলে ধরে কেলি বলেন, ‘আমি গায়ে গতরে আকর্ষণীয়, আমার একটা সুন্দর শরীরও আছে। এই শরীরকে কাজে লাগিয়েই আমি অভিনয় কিংবা মডেলিং ক্যারিয়ারে সফলতা অর্জন করেছি’।
নারীর শরীরকে কেলি ব্র“ক ‘শিল্প’ বলেও উল্লেখ করেন। এ সস্পর্কে কেলি বলেন, ‘বিভিন্ন পরিস্থিতি নানান ভাবে শরীরকে ব্যবহার করা একটা শিল্প’।
সম্প্রতি এক সাক্ষাতকারে ব্র“ক জানিয়েছেন, ‘মানুষকে প্রভাবিত করতে আমার শরীরকে আমি কাজে লাগাই। আর এই শরীরকে আমাকে দিয়েছে খ্যাতি নাম, যশ’।
নারীদের পরস্পরের বিরুদ্ধে না গিয়ে একে অন্যকে সমর্থন করারও আহ্বান জানান এই অভিনেত্রী। তিনি বলেন, বর্তমান সমাজ মেয়েদের জন্য একটা চ্যালেঞ্জ। নারীর স্বাধীনতায় হস্তক্ষেপ করতে এ সমাজ মুখিয়ে থাকে। তাই মেয়েদের উচিত একে অন্যের বিরুদ্ধে রেশারেশি না করে পরস্পরকে সমর্থন করা। নারীরা এক না হলে সত্যিকারের স্বাধীনতা সম্ভব নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া