adv
২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছবির ‘জোছনা রাতের গল্প’

image_63205_0ঢাকা: জনপ্রিয় অভিনেত্রী ফারাজানা ছবি অভিনীত প্রথম চলচ্চিত্র বিপ্লব হায়দার পরিচালিত ‘জোছনা রাতের গল্প’ ছবিটির শুটিং শেষ হয়েছে এক বছরেরও বেশি সময় আগে। কিন্তু নানা কারণে ছবিটির ডাবিং করা হয়ে ওঠেনি ছবির।

এবার পরিচালক, প্রযোজক এবং ফারজানা ছবি নিজেই উদ্যোগী হয়ে ছবিটির ডাবিং সম্পন্ন করলেন।

চলতি সপ্তাহে ছবি তার প্রথম চলচ্চিত্রের ডাবিং সম্পন্ন করেন। ছবি বলেন, ‘অন্যরকম অভিজ্ঞতা, অন্যরকম উন্মাদনা। নিজের ডাবিং নিজে করার মাঝে সত্যিই এক অন্য রকম ভালো লাগা। আমি নিজে সন্তুষ্ট। আশা করি, দর্শক ছবিটিতে আমার অভিনয় উপভোগ করবেন।’

পুরোদস্তুর অভিনেত্রী ছবি এখন অনেক খণ্ড নাটকে যেমন কাজ করছেন ঠিক তেমনি কাজ করছেন ধারাবাহিক নাটকেও। মাতিয়া বানু শুকু ও যুবরাজের ‘প্রজ্ঞা পারমিতা’, মাইনুল হাসান খোকনের ‘জীবন সংসার’, রাজু খানের ‘মা’, মোহন খানের ‘নীড় খোঁজে গাঙচিল’, শহীদুজ্জামান সেলিমের ‘ডিবি’, মনতাজুর রহমান আকবরের ‘পাখি ও মানুষেরা’, ফজলুল হকের ‘দশ বছর পরে’ ও আহসানুল হক সেলিমের ‘শুভযাত্রা’ ধারাবাহিক নাটক নিয়মিতভাবে বিভিন্ন চ্যানেলে প্রচার হচ্ছে।

বাংলাদেশ টেলিভিশনে ছবি অভিনীত প্রথম ধারাবাহিক নাটক ছিল ফখরুল আবেদীনের প্রযোজনায় ‘এই সময়ের গল্প’। অনেক বছর আগে ছবি প্রথম দুটি বিজ্ঞাপনে কাজ করেছিলেন। তার মধ্যে একটি ছিল রেমি স্পট ক্রিমের। বেশ কয়েক বছর বিরতির পর ছবি আবারো এস এম সালাহউদ্দিনের পরিচালনায় আরএফএলের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন। তার অভিনীত প্রথম নাটক আবদুল্লাহ আল মামুনের ‘চিঠি’।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
November 2013
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
252627282930  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া