১৮ই জানুয়ারি, ২০১৯ ইং | ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

শান্ত ও স্বাভাবিক ভিকারুননিসা স্কুল, পরীক্ষা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর বেইলি রোডের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে বার্ষিক পরীক্ষায় অংশ নিয়েছেন শিক্ষার্থীরা।

বুধবারের স্থগিত পরীক্ষা আজ শুক্রবার বেলা সাড়ে ১২টায় শুরু হয়। পরীক্ষায় অংশ নিতে আজ ছাত্রীদের বেইলি রোডের ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজে আসতে দেখা যায়। ক্যাম্পাসের পরিবেশ শান্ত ও স্বাভাবিক রয়েছে।

শিক্ষা প্রতিষ্ঠানটির নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনার প্রতিবাদে টানা তিন দিনের আন্দোলনে সব ধরনের ক্লাস ও পরীক্ষা বন্ধ থাকে। দাবি পূরণের আশ্বাসে গতকাল বৃহস্পতিবার আন্দোলন স্থগিত করে ছাত্রী ও অভিভাবকেরা।

আন্দোলন চলার মধ্যে গতকাল ছাত্রীদের সঙ্গে শিক্ষকেরা আলোচনায় বসেন। আলোচনা শেষে বিকেল পৌনে পাঁচটার দিকে ছাত্রীদের পক্ষ থেকে আন্দোলন বন্ধের সিদ্ধান্ত জানানো হয়। ছাত্রীদের পক্ষ থেকে বলা হয়, তারা শুক্রবার থেকে পরীক্ষায় অংশ নেবে। ক্লাসেও ফিরবে।

গত সোমবার শান্তিনগরের বাসায় অরিত্রী আত্মহত্যা করে। অভিযোগ ওঠে, অরিত্রী ও তার বাবা-মায়ের সঙ্গে প্রতিষ্ঠানের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, শাখাপ্রধান ও শ্রেণিশিক্ষক নির্দয় আচরণ করেন-এ কারণেই মানসিকভাবে বিপর্যস্ত হয়ে সে আত্মহত্যা করে।

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ
জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া