adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বাড়াবাড়ি ক্যারিয়ারের জন্য বিপজ্জনক : রাজ্জাক

বিনোদন প্রতিবেদক : দুই একটি সিনেমাতে অভিনয় করেই ‘হম্বিতম্বি’ করলে তা ক্যারিয়ারের জন্য 'বিপদজনক’ বলে মন্তব্য করেছেন বর্ষীয়ান অভিনেতা রাজ্জাক।
রোববার এফডিসিতে ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমার মহরতে এ কথা বলেন তিনি। এ সিনেমাতে তিনি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন।
রাজ্জাক বলেন, নতুন কিছু অভিনেতা ও অভিনেত্রীদের ব্যাপারে শুনলাম, কোনো সিনেমা মুক্তি না পেলেও তারা বেশ বড় অঙ্কের টাকা পারিশ্রমিক দাবি করছে। দেখা গেল, সিনেমার সর্বমোট বাজেট ৬০-৭০ লাখ টাকা। অভিনেতাদের কেউ ১০ লাখ টাকা দাবি করছে, যা মোটেই যুক্তিসংগত নয়।
‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমার নবাগত শিল্পী পরীমনি, সাজ্জাদ, শিলাকে উদ্দেশ্য করে তিনি বলেন, তোমরা এখনও আঁতুরঘরের শিশু। সবেমাত্র সিনেমাতে এসেছ। সিনেমার প্রযোজক-পরিচালক তোমাদের নিয়ে অনেক আশা করেন, নবীন হলেও শিল্পী হিসেবে সম্মান করেন। সে সম্মানটুকু  তোমাদেরই ধরে রাখতে হবে।
তিনি আরও বলেন, এখনই এমন কিছু বাড়াবাড়ি করো না। বড় হতে গেলে সবার আগে তোমাদের নম্র হতে হবে। তোমাদের আচরণের ওপর নির্ভর করছে তোমাদের ভবিষ্যত।
বিভিন্ন রিয়েলিটি শোর ব্যাপারেও ‘আপত্তি’ আছে সিনিয়র এই অভিনেতার। তিনি মনে করেন, এসব রিয়েলিটি শো থেকে আসা শিল্পীদের কোনো ‘বেসিক ট্রেনিং’ নেই।
রিয়েলিটি শোর প্রতিযোগীরা তারকাখচিত হোটেলে কদিন আরামে বসবাস করে খুব সহজেই তারকা খেতাব পেয়ে যাচ্ছে। এরা অভিনয়ের কিছু না জানলেও কীভাবে যেন অভিনয়ের সুযোগ পেয়ে যাচ্ছে।
এখানে বলে রাখা প্রয়োজন ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমার দুই অভিনেতা সাজ্জাদ ও প্রণব চ্যানেল আইয়ের ‘ইমামী ফেয়ার অ্যান্ড হ্যাণ্ডসাম দি আল্টিমেট ম্যান‘ নামক একটি রিয়েলিটি শোর মাধ্যমেই চলচ্চিত্রে এসেছেন। নারীকেন্দ্রিক গল্প নিয়ে নির্মিত ‘মন জানে না মনের ঠিকানা’ সিনেমার প্রধান দুই চরিত্রে অভিনয় করছেন পরীমনি ও শিরিন শিলা। তাদের চরিত্রের নাম মায়াবতী ও আশা। সিনেমাতে আইনজীবীর ভূমিকায় দেখা যাবে মৌসুমীকে।
গুলজার এর আগে ২০১১ সালে ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে ‘কুসুম কুসুম প্রেম’ নামে একটি সিনেমা নির্মাণ করেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া