adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার স্কুলছাত্র হত্যায় নূর হোসেনের বিরুদ্ধে মামলা

ডেস্ক রিপোর্ট : সাত খুনের মামলার পলাতক আসামি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাউন্সিলর নূর হোসেনের বিরুদ্ধে এবার স্কুলছাত্র টিপু সুলতান হত্যার ঘটনায় মামলা হয়েছে। মঙ্গলবার দুপুরে নারায়ণঞ্জের জ্যেষ্ঠ বিচারিক হাকিম শফিকুল ইসলামের আদালতে নিহত টিপু সুলতানের বাবা কাজী আক্তারুজ্জামান মামলাটি করেন।
আট বছর আগে এক স্কুলছাত্রকে হত্যার অভিযোগ এই মামলার আরজি দাখিল করেছেন নিহতের বাবা সিদ্ধিরগঞ্জ এলাকার বাসিন্দা কাজী আক্তারুজ্জামান।
মামলায় ছয়জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো সাত-আটজনকে আসামি করা হয়েছে।
মামলার বাদী কাজী আক্তারুজ্জামান আরজিতে উল্লেখ করেন, ২০০৬ সালের ২০ আগস্ট সিদ্ধিরগঞ্জের উত্তর আজিবপুর এলাকার বাড়িতে আসামি নূর হোসেন ও তার সহযোগীরা তার কাছে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন। অন্যথায় পরিবারের লোকজনকে নিয়ে এলাকা ছেড়ে চলে যাওয়ার হুমকি দেন। বাড়ির জায়গা-জমিও লিখে দিতে বলেন। চাঁদা দিতে অস্বীকার করায় ওই বছরের ২৬ আগস্ট বাড়ির পাশ থেকে আসামিরা টিপু সুলতানকে (মহিউদ্দিন আদর্শ কিন্ডারগার্ডেনের ছাত্র, ২০০৩ সালে বাংলাদেশ আইডিয়াল কিন্ডারগার্টেন অ্যাসোসিয়শন (বিকা) অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় প্রথম শ্রেণীতে ট্যালেন্টপুলে বৃত্তিপ্রাপ্ত) ডেকে নিয়ে শ্বাস রোধ করে হত্যা করে। পরে লাশ শীতলক্ষ্যা নদীতে ফেলে চলে যায়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া