১১ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৭শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ

adv

দেশে মাদক তৈরি হয় না, পার্শ্ববর্তী দেশ থেকে মাদকদ্রব্য আসে : স্বরাষ্ট্রমন্ত্রী

KAMALনিজস্ব প্রতিবেদক : দেশে মাদক চোরাচালান ও সীমান্ত হত্যা বন্ধ করতে এখন থেকে আইনশৃঙ্খলা বাহিনী এবং  সীমান্তবর্তী সংসদ সদস্যরা সমন্বয় করে কাজ করবেন বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।  

রোববার দুপুরে দেশের আইনশৃঙ্খলা বাহিনীর প্রধান ও সীমান্ত এলাকার সংসদ সদস্যদের সঙ্গে এক মতবিনিময়সভায় এ কথা জানান মন্ত্রী।
বিজিবি সদর দফতর পিলখানার শহীদ আশরাফ হলে এ মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়।  

সভায় আইজিপি একেএম শহীদুল হক, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সচিব মোস্তাফা কামালউদ্দীন, বিজিবি মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন, র‌্যাব মহাপরিচালক বেনজীর আহমেদ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের মহাপরিচালক মোহাম্মদ জামাল উদ্দীন আহমেদ এবং সীমান্তবর্তী এলাকার ৩৩ সংসদ সদস্য উপস্থিত ছিলেন।  

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আমাদের দেশে মাদক তৈরি হয় না। পার্শ্ববর্তী দেশ ভারত থেকে টেকনাফ হয়ে মাদকদ্রব্য আসে। দেশে যাতে কোনো মাদক না ঢুকতে পারে, সে জন্য বিজিবি, কোস্টগার্ড, পুলিশ ও র‌্যাবকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। সবাই মিলে কাজ করলে এই সমস্যার সমাধান হবে।  
এ সময় মাদক, চোরাচালান ও সীমান্তে হত্যা বন্ধে সংসদ সদস্যরা পরামর্শ ও সহযোগিতার আশ্বাস দেন।
মাদক চোরাচালান রোধে সব বাহিনীর মধ্যে সমন্বয় না থাকার প্রশ্নে মন্ত্রী বলেন, সব বাহিনীর মধ্যে সমন্বয় রয়েছে। তবে যেসব জায়গায় সমন্বয়হীনতা রয়েছে, যেই জায়গায় কাজ করা হচ্ছে।  

মাদক চোরাচালানে কতিপয় আইনশৃঙ্খলা বাহিনী ও সরকারদলীয় নেতাকর্মী জড়িত থাকার অভিযোগের বিষয়ে আসাদুজ্জামান বলেন, এসব কাজে যারাই জড়িত রয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

 

জয় পরাজয় আরো খবর

Comments are closed.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
আর্কাইভ
ডিসেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« নভেম্বর    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১  


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া