adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দেশি কোচ দিয়ে ভারতের মোকাবিলা করবে বাংলাদেশ

বিদেশি পাওয়া না গেলে দেশি কোচ: আকরামক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ দলের প্রধান কোচ চলে যাওয়ায় পর দ্রুত নতুন কোচ খুঁজছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। কোচ নিয়ে নানা গুঞ্জনও উঠেছে। কোচের জন্যে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হলেও এখনো নিশ্চিত করা হয়নি প্রধান কোচ কে হবে। 
জুনে ভারত বাংলাদেশ সফর করবে। এরমধ্যে কাকে কোচ হিসেবে নিয়োগ দেয়া হবে সেটা নিয়ে চিন্তিত বিসিবি। ভারত সফরের আগে বিদেশি কোচ পাওয়া না গেলে দেশি কোচ দিয়ে সময়টা পার করতে চায় বিসিবি। 
শনিবার ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান বলেন, আমরা চেষ্টা করছি যত দ্রুত কোচ নিয়োগ দেয়ার ব্যাপারে। আমরা এখনো কাউকে নিশ্চিত করিনি। চেষ্টা করবো এ মাসের মধ্যে নিয়োগ দেয়ার জন্যে। যদি এ মাসের মধ্যে না হয় তাহলে আমরা দেশি কোন কোচ দিয়ে সামলিয়ে নিবো।
আমরা যাদের সঙ্গে আলাপ-আলোচনা করেছি তারা সবাই কোন না কোন কাজে ব্যস্ত। আমরা অবশ্যই উচ্চ প্রোফাইল সম্পন্ন কোচ নিয়োগ দেয়ার চেষ্টা করবো। শ্রীলঙ্কার সাবেক ক্রিকেটার ও বর্তমানে অস্ট্রেলিয়ার নিউ সাউথ ওয়েলসের কোচ হাতুরাসিংয়ের নাম উঠেছে প্রধান কোচ হওয়ার। তার সঙ্গে অ্যান্ডি ফাওয়ার ও মাইকেল বেবিনের নামও উঠে এসেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া