adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

আবাহনী-মোহামেডান সমানে সমান

mohammedan-(Home)-thereportনিজস্ব প্রতিবেদক : ঘরোয়া ফুটবলের দুই দিকপাল আবাহনী আর মোহামেডানের খেলায় সেই তেজ আর নেই। খেলায় নয়, জার্সির পরিচয়ে পরিচিত ঐতিহ্যবাহী দুই ক্লাব। রোববার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত মান্যবর প্রিমিয়ার ফুটবল লিগে এক সময়ের দুই চিরপ্রতিদ্বন্দ্বী আবাহনী ও মোহামেডানের মধ্যকার খেলা গোলশূন্য ড্র হয়েছে। 
এদিন মাঠে আসা দর্শকরা খানিকটা যেন ক্ষুব্ধ ঐতিহ্যবাহীদের ম্যাচের চেহারা দেখে। মোহামেডান-আবাহনী ম্যাচ মানেই উত্তেজনা, ম্যাচ মানেই মারামারি। খেলায় সেই উত্তেজনাও নেই, দর্শকদের মারামারিও নেই।  তারপরেও মাঠের টানে হাজার খানেক দর্শক মাঠে উপস্থিত ছিল। কিন্তু নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ দুই দল। ফলে মর্যাদার লড়াইয়ে ম্যাচটি গোলশূন্য ড্রই থেকে যায়। 
ফলে লিগের তৃতীয় স্থানের জন্য লড়াইটা খানিকটা জমজমাট হয়েছে। দিনের প্রথম ম্যাচে শেখ রাসেল-রহমতগঞ্জ ম্যাচে জয় পেয়েছে মারুফুল হকের শিষ্যরা। তাই চলমান লিগে ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে রানার্সআপ হয়েছে শেখ রাসেল। আর দিনের দ্বিতীয় ম্যাচ ড্র হওয়ার ফলে ঢাকা আবাহনী আর মোহামেডানের মধ্যে তৃতীয় স্থানের লড়াই হবে। কারণ ২০ ম্যাচে মোহামেডানের সংগ্রহ ৩৮ পয়েণ্ট। আর ১৯ ম্যাচে আবাহনীর সংগ্রহ ৩৫ পয়েন্ট। তাই নিজেদের শেষ ম্যাচে (২০ আগস্ট) আবাহনী যদি লিগের বর্তমান চ্যাম্পিয়ন শেখ জামালকে পরাজিত করে তাহলে তৃতীয় হবে আবাহনীই। আর যদি পরাজিত হয় তবে মোহামেডান তৃতীয় স্থান অর্জন করবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া