adv
২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ম্যানচেস্টার ইউনাইটেডের সর্বনাশ করলো সাউদাম্পটন

স্পোর্টস ডেস্ক :জয় পেলে পয়েন্ট টেবিলের তিনে উঠে আসত ম্যানচেস্টার ইউনাইটেড। অর্থাৎ সেরা চারে থেকে চ্যাম্পিয়ন্স লিগ নিশ্চিত করার মিশনে এগিয়ে যেত দলটি। ম্যাচে এগিয়ে গিয়ে সেই সম্ভাবনাও জাগাল তারা। তবে শেষ মুহূর্তে গোল আদায় করে ওলে গুনার সুলশারের দলের পয়েন্ট কেড়ে নিয়েছে সাউদাম্পটন। একই সঙ্গে ঠেকিয়ে দিয়েছে দলটার সেরা চারে ওঠা। তিন তো দূরে, এখন পাঁচে পড়ে রইল ম্যানইউ।

সোমবার ওল্ড ট্র্যাফোর্ডে প্রিমিয়ার লিগের ম্যাচটি ২-২ গোলে ড্র হয়। ম্যাচের মাত্র ১২ মিনিটে আর্মস্ট্রং এগিয়ে দিয়েছিল সাউদাম্পটনকে। তবে ২০ মিনিটে রাশফোর্ডের গোলে সমতায় ফেরে ম্যানইউ। আর ২৩ মিনিটে দলকে ২-১ এ লিড এনে দেন মার্সিয়াল। যে লিড ধরে রেখে জয়ের স্বপ্নই দেখছিল ইউনাইটেড। তবে বদলি নামা মিচেল ওবাভেমি একেবারে অন্তিম মুহূর্তে ম্যানইউয়ের সেই স্বপ্ন গুঁড়িয়ে দেন।

৩৫ ম্যাচে ১৬ জয় ও ১১ ড্রয়ে ৫৯ পয়েন্ট নিয়ে এখন পঞ্চম স্থানে ম্যানইউ। সমান পয়েন্ট নিয়েও গোল গড়ে এগিয়ে থেকে চারে লেস্টার সিটি। আর ৬০ পয়েন্ট নিয়ে চেলসি আছে তিন নম্বরে। এরই মধ্যে চ্যাম্পিয়ন হয়ে যাওয়া লিভারপুলের পয়েন্ট ৯৩। ৭২ পয়েন্ট নিয়ে দুইয়ে ম্যানচেস্টার সিটি। – গোল ডটকম

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া