adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটার চেইস

W Iস্পাের্টস ডেস্ক : ওয়েস্ট ইন্ডিজের বর্ষসেরা ক্রিকেটারের পুরস্কার জিতেছেন রোস্টন চেইস। একই সঙ্গে বর্ষসেরা টেস্ট ক্রিকেটার, সেরা উদীয়মান ক্রিকেটার ও আঞ্চলিক চার দিনের ক্রিকেটের পুরস্কারও জিতেছেন তিনি।  

শুক্রবার রাতে জ্যামাইকায় ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ ও খেলোয়াড়দের সংগঠনের বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বার্বাডোজের অফ স্পিনিং অলরাউন্ডার চেইস পুরস্কৃত করা হয়।  

টেস্ট ও ওয়ানডে দলের অধিনায়ক জেসন হোল্ডার জিতেছেন বর্ষসেরা ওয়ানডে খেলোয়াড়ের পুরস্কার। বছরের সেরা টি-টোয়েন্টি পুরস্কার জিতেছেন অলরাউন্ডার আন্দ্রে রাসেল।   

ওয়েস্ট ইন্ডিজের বিপদের সময় বরাবরই চওড়া চেইসের ব্যাট। গত বছর জুলাইয়ে টেস্ট অভিষেকের পর ১০ টেস্টে করেছেন তিনটি করে শতক-অর্ধশতক। গড় ৪৮.৫৩।

তার পঞ্চাশ ছোঁয়া ছয় ইনিংসের চারটিতেই ৭০ রানের নিচে চার উইকেট হারিয়েছিল ওয়েস্ট ইন্ডিজ। মোহাম্মদ আমিরের বল কনুইয়ে আঘাত হানার পর মাঠের বাইরে যেতে হয়েছিল একবার, ব্যাটিংয়ে ফিরে সেবার করেছিলেন লড়াকু অর্ধশতক।

ডোমিনিকায় সেই ম্যাচের দ্বিতীয় ইনিংসে তার শতকে ম্যাচ প্রায় বাঁচিয়েই ফেলেছিল ওয়েস্ট ইন্ডিজ। ২৩৯ বলে অপরাজিত ছিলেন ১০১ রানে। কিন্তু মাত্র ৬ বল আগে শ্যানন গ্যাব্রিয়েল আউট হয়ে গেলে হারের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে।

জ্যামাইকায় ভারতের বিপক্ষে তার ১৩৭ রানের ওপর ভর করে ১০৪ ওভার কাটিয়ে দেয় ওয়েস্ট ইন্ডিজ। সেবার ৪৮ রানে ৪ উইকেট হারিয়েছিল স্বাগতিকরা।
 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া